ঢাকা

ছিনতাইকারী ধরতে ধাওয়া, ছুরিকাঘাতে গেল দিনমজুরের প্রাণ

ঢাকা, ১৬ সেপ্টেম্বর – রাজধানীর মিটফোর্ড বালুরঘাট বেড়িবাঁধ এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আলমগীর ব্যাপারি (৪০) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। এই ঘটনায় আনোয়ার হোসেন নামে আরেক ব্যক্তি আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ভোরের দিকে এই ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় আলমগীরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শী মো. হানিফ জানান, বৃহস্পতিবার ভোরের দিকে এক ব্যক্তি ছিনতাইকারীর কবলে পড়ে সবকিছু হারিয়ে এসে স্থানীয়দের বিষয়টি জানান। তখন সেখানে উপস্থিত আলমগীর ও আনোয়ার ছিনতাইকারীকে ধরতে যান। এ সময় তাদেরকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ছিনতাইকারী পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আলমগীরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন তিনি মারা যান। আর আনোয়ার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, নিহত আলমগীরের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার পালং থানার বিনোদপুর গ্রামে। বর্তমানে মিটফোর্ড বালুঘাট বেড়িবাঁধ এলাকায় থাকতেন। তিন ছেলে ও এক মেয়ের জনক ছিলেন আলমগীর।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/১৬ সেপ্টেম্বর ২০২১

Back to top button