ঢালিউড

আসছে ‘মিশন এক্সট্রিম’র ট্রেইলার, মুক্তি ৩ ডিসেম্বর

ঢাকা, ১৬ সেপ্টেম্বর – পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে বিগ বাজেটের সিনেমা ‘মিশন এক্সট্রিম’। চলতি বছর ঈদ-উল-ফিতরে মুক্তির কথা থাকলেও বিশ্বব্যাপী করোনা মহামারি শুরু হওয়ায় ছবিটির মুক্তি পিছিয়ে যায়।

অবশেষে জানা গেলো, আগামী ৩ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। এ বিষয়ে ছবিটির নির্মাতা সানী সানোয়ার বলেন, আর ধরে রাখতে পারলাম না। যেহেতু স্কুল-কলেজও খুলে দিয়েছে আর অনেক অনেক অনুরোধ পাচ্ছি, তাই মুক্তির সিদ্ধান্ত নিয়েই নিলাম। সবকচিহু ঠিক থাকলে ৩রা ডিসেম্বর সাড়া দেশে একযোগে মুক্তি পাবে ছবিটি।

তিনি আরও বলেন, ‘এখন থেকেই আমরা ছবিটির প্রমোশন শুরু করবো, এটা নিয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। সবকিছু সুন্দরভাবেই হবে বলে আশা করছি। চেষ্টা করবো, এ মাসেই নতুক কিছু লুক প্রকাশ করার এবং আগামী মাসেই অর্থাৎ অক্টোবরে আসবে ট্রেইলার। এরপর পর্যায়ক্রমে আমাদের পরিকল্পনা অনুযায়ী প্রচারণা চলবে।’

‘মিশন এক্সট্রিম’র জন্য টানা ৯ মাসের হাড়ভাঙা পরিশ্রম করে বডি ট্রান্সফরমেশন করেছেন আরিফিন শুভ। দীর্ঘদিন আটকে থাকার পর অবশেষে ‘মিশন এক্সট্রিম’র মুক্তির ঘোষণায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন জাতীয় চলচ্চিত্র বিজয়ী এই জনপ্রিয় নায়ক। তিনি বলেন, ‘মিশন এক্সট্রিম’র জন্য নিজেকে ফিট করতে যে পরিশ্রম করেছি, সেটা কখনো ভোলার মতো নয়। দীর্ঘ ট্রেনিংয়ে লিগামেন্ট পায়ের স্থানচ্যুত হয়েছিল, ছিঁড়েছিল টিস্যুও। সে আঘাতে এখনো কাতরাতে হয়। এসব কষ্ট ভুলে যাবো, যখন ‘মিশন এক্সট্রিম’ দেখে দর্শকদের ভালো লাগবে। সিনেমাটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে, এটা খুবই আনন্দের।’

নির্মাতা জানান, প্রথম কিস্তি মুক্তির পর কিছুটা সময় বিরতি দিয়ে আসবে ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পর্ব। সেটিও সিনেমা হলেই মুক্তি দেয়া হবে।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও তাসকিন রহমান, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদিপ্ত দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

এন এইচ, ১৬ সেপ্টেম্বর

Back to top button