নাটক

জোভান-তিশাকে নিয়ে মিরাজের ‘বিয়ে পাশ’

ঢাকা, ১৫ সেপ্টেম্বর – বাহারি ফুলে সজ্জিত বাসর ঘর। বিছানায় ছড়িয়ে আছে গাধা ফুলের পাপড়ি। আর বধূ বেশে বসে আছেন তিশা। পাশেই বসে তাকে গোলাপ দিচ্ছেন বর জোভান। এমনই লুকে ক‌্যামেরাবন্দি হয়েছেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী তানজিন তিশা ও জোভান আহমেদ। এটি ‘বিয়ে পাশ’ নামে নাটকের একটি দৃশ্য।

অনামিকা মণ্ডল রচনায় নাটকটি পরিচালনা করেছেন ওসমান মিরাজ। সম্প্রতি নগরীর উত্তরায় এর শুটিং শেষ হয়েছে। বর্তমানে নাটকটি সম্পাদনার টেবিলে রয়েছে বলে জানান এর নির্মাতা।

ওসমান মিরাজ বলেন, ‘বিয়ের পর প্রথম এক বছর সবাই জীবনের পরিবর্তনটা উপভোগ করেন। কিন্তু পরের বছর থেকেই তা অসহ্য লাগতে শুরু করে অনেকের! “বিয়ে পাশ” এমনই গল্পে রোমান্টিক-কমেডি ধাঁচের একটি নাটক।’

তিনি আরও বলেন, ‘জোভান ও তিশাকে নিয়ে আমার প্রথম কাজ ছিল “মিশন ব্রেকআপ”। এটি আমাদের ষষ্ঠ কাজ। তাদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই দারুণ। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।’

জোভান-তিশার পাশাপাশি ‘বিয়ে পাশ’ নাটকে আরও অভিনয় করেছেন তুতিয়া পাপিয়া, অনিক, রাইসাসহ অনেকে। ঈগল প্রিমিয়ার স্টেশনের ব্যানারে আগামী ২২ সেপ্টেম্বর নাটকটি প্রচার হবে বাংলাভিশনে। এরপর এটি মুক্তি পাবে ইউটিউবে।

এন এইচ, ১৫ সেপ্টেম্বর

Back to top button