ক্রিকেট

তামিমকে টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে নিতে মানবন্ধন

চট্টগ্রাম, ১৫ সেপ্টেম্বর – জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবালকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে অন্তর্ভুক্ত করার দাবি জানিয়েছে চট্টগ্রামের ক্রিকেটপ্রেমী কিশোর-যুবকরা। মঙ্গলবার বিকালে নগরের কাজীর দেউড়ি মোড়ে ‘ক্রিকেটপ্রেমী চট্টগ্রামবাসী’র ব্যানারে আয়োজিত মানববন্ধন ও সমাবেশ থেকে তারা এ দাবি জানান।

সমাবেশে বক্তারা বলেন, দেশসেরা ক্রিকেটার তামিম ইকবাল সুপরিকল্পিত ষড়যন্ত্রের শিকার। তাকে কৌশল করে সরে যেতে বাধ্য করা হয়েছে। বিসিবি কৌশল করে এমন পরিস্থিতি তৈরি করেছে, যাতে তামিম সরে দাঁড়ায়। তার ক্যারিয়ার নষ্ট করে দেওয়া হচ্ছে। আমরা চট্টগ্রামবাসী তা হতে দেব না।

তারা আরও বলেন, একইভাবে মাশরাফি বিন মর্তুজাকেও জাতীয় দল থেকে অপমানজনকভাবে বিদায় করা হয়েছে। এসব নীলনকশার অংশ। বাংলাদেশের ক্রিকেটকে ধ্বংস করার ষড়যন্ত্র। এসবের অংশ হিসেবেই বিশ্বকাপের দল থেকে তামিমকে বাদ দেওয়া হয়েছে। বাংলাদেশ দলে ওপেনার হিসেবে তামিমের বিকল্প নেই। তাই তাকে দলে অন্তর্ভুক্তির দাবি জানাই।

সৌরভ প্রিয় পালের সভাপতিত্বে সমাবেশে জাকির হোসেন, নিজাম উদ্দিন চৌধুরী, মো. মামুন, লিমন চৌধুরী, মো. বেলাল, মহিউদ্দিন আবসার, জাসেদ খানসহ আরও অনেকে বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ওমর কাইয়ুম।

সূত্র : বাংলা ট্রিবিউন
এন এইচ, ১৫ সেপ্টেম্বর

Back to top button