ঢালিউড

মাহির বিয়ের ভিডিও প্রকাশ্যে

ঢাকা, ১৪ সেপ্টেম্বর – ‘সারপ্রাইজ’ দিয়েছেন ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফেসবুকে ছবি প্রকাশ করে নিজের দ্বিতীয় বিয়ের কথা জানিয়ে চমকে দিয়েছেন তিনি। রোববার দিনগত রাত ১২টা ৫ মিনিটে কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নায়িকা। তার স্বামী গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

জানা গেছে, ১৩ সেপ্টেম্বর (সোমবার) ছিলো রাকিব সরকারের জন্মদিন। দিনটিকে আরও স্মরণীয় করে রাখতেই মধ্যরাতে বিয়ের এই আয়োজন। রাকিবের জন্মদিনে বিয়ে করে নিজেকে স্ত্রী হিসেবে উপহার দিয়েছেন মাহি। বিয়ে সম্পন্ন হওয়ার পরপরই কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন নবদম্পতি।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে মাহির বিয়ের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, পার্লারে রেডি হচ্ছেন মাহি। সেখানেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। ভিডিওর শেষে মাহিকে কাবিননামায় সাইন করতে দেখা যায়।

ব্যক্তিজীবনে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে শুরু থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ চলছে বলে গুঞ্জন চাউর হলেও সেসব গুঞ্জন উড়িয়ে দিতেন নায়িকা। সকল জল্পনার অবসান ঘটিয়ে গেলো ২২ মে দিনগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন তিনি।

মাহি লিখেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।’

সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাসে মাহি জানিয়েছিলেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। তবে মাহির সারপ্রাইজ দেওয়ার আগেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ের গুঞ্জন শুরু হয়। এমন পরিস্থিতিতে মুখে কুলুপ এঁটে থাকলেও রোববার দিনগত রাতে তিনি সত্যিই সারপ্রাইজ দিয়েছেন।

উল্লেখ্য, গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব বিভিন্ন ব্যবসায় জড়িত। সেগুলোর মধ্যে গাড়ির শো-রুম, পরিবহন, রির্সোট, কাঁচা মালের আড়ৎ, জমিসহ আরো অনেক কিছু। তিনি এক সময় ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সদস্য ছিলেন। তৃণমূল থেকে শুরু করা রাকিবের রয়েছে অনেক সুনাম। গরিব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছেন। বর্তমানে রাকিব বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য।

এন এইচ, ১৪ সেপ্টেম্বর

Back to top button