সংগীত

১২ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন ব্রিটনি!

দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। স্যামকে পাশে নিয়ে নিজের ডান হাতের অনামিকায় পরা আংটির ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের এ সুখবর দিয়েছেন জনপ্রিয় এ মার্কিন পপ তারকা। তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন তিনি। প্রেমিক স্যাম আসগারি অভিনেতা ও ফিটনেস প্রশিক্ষক। খবর বিবিসির।

প্রায় ১৩ বছর ধরে ব্যক্তিগত জীবন ও সম্পদের নিয়ন্ত্রণ পেতে বাবা জেমি স্পিয়ার্সের বিরুদ্ধে আইনি লড়াইয়ে রয়েছেন এ গায়িকা। আইনগতভাবে ব্রিটনির বিয়ে ও সন্তান গ্রহণে বাধ্যবাধকতা আছে। তার মানসিক স্বাস্থ্যের হুমকি বিবেচনায় বাবা জেমি এসব বিধিনিষেধ আরোপ করে রেখেছিলেন। চলতি মাসের ২৯ তারিখে এ নিয়ে শুনানির দিন ধার্য করেছেন আদালত। এর মধ্যেই বিয়ের ঘোষণা দিলেন ৩৯ বছর বয়সী এই গায়িকা।

ইনস্টাগ্রামে ব্রিটনির পোষ্ট করা ভিডিওটিতে দেখা গেছে, স্যাম ব্রিটনির কাছে জানতে চাইছেন, আংটি পছন্দ হয়েছে কি না। জবাবে ব্রিটনি বললেন, ‘হ্যাঁ’। ছবিতে আঙুলের হীরার আংটি ক্যামেরার সামনে তুলে ধরেন গায়িকা। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে অনামিকায় হীরার আংটি দেখিয়ে ব্রিটনি লিখেছেন, ‘বিশ্বাস হচ্ছে না।’ স্যাম তার ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথমে লিখেছেন, ‘বড় খবর আসছে।’ পরে তিনি ব্রিটনির হাতের আংটি দেখানো ছবি শেয়ার করেন।

স্যামের ব্যবস্থাপক ব্রান্ডন কোহেন পিপল ম্যাগাজিনকে জানিয়েছেন, তাদের দীর্ঘদিনের সম্পর্ক আনুষ্ঠানিকভাবে পূর্ণতা পেল সোমবার।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে পরিচয় হয় তাদের। পরিচয় থেকে সম্পর্ক প্রণয়ে রূপ পায়। স্যামের জন্ম ইরানে হলেও ১২ বছর বয়সে পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। চার বছর প্রেমের পরে বাগদান হলো তাদের। এর আগে ব্রিটনির দুবার বিয়ে হয়েছে। ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। বিয়েটি বেশি দিন টেকেনি। একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

এম এস, ১৪ সেপ্টেম্বর

Back to top button