জাতীয়

মাথায় গুলি লেগে র‍্যাব সদস্যের রহস্যজনক মৃত্যু

ঢাকা, ১৩ সেপ্টেম্বর – রাজধানীর কুর্মিটোলায় মাথায় গুলি লেগে শুভ মল্ল (২৬) নামে এক ‌র‌্যাব সদস্যের মৃত্যু হয়েছে। তিনি বাংলাদেশ পুলিশের একজন কনস্টেবল ছিলেন। তার বাড়ি চট্টগ্রামের জোরাবগঞ্জ থানায়।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে কুর্মিটোলায় অবস্থিত র‌্যাব সদর দপ্তরে এ ঘটনা ঘটে।

র‌্যাব সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৫টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয় শুভ মল্লকে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের গণমাধ্যম শাখার মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন বলেন, শুভ একা ডিউটিতে ছিল। দুপুর আড়াইটার দিকে হঠাৎ গুলির শব্দ শুনতে পাওয়া যায়। পরে র‌্যাব সদস্যরা কাছে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পায়। এ সময় দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শুভ কীভাবে গুলিবিদ্ধ হলো, তিনি নিজেই গুলিতে আত্মহত্যা করেছেন, নাকি অন্যভাবে গুলিবিদ্ধ হয়েছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জরুরিভিত্তিতে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হলে বিকেল সোয়া ৫টার দিকে চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) কাজী কায়কোবাদ জানান, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসেছি। তার মাথায় গুলি লেগেছে। আমরা সুরতহাল প্রতিবেদন তৈরি করছি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে। মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

সূত্র: নতুন সময়
এম ইউ/১৩ সেপ্টেম্বর ২০২১

Back to top button