ঢালিউড

যে কারণে মধ্যরাতে বিয়ে করলেন নায়িকা মাহি?

ঢাকা, ১৩ সেপ্টেম্বর – ক’দিন আগে এক ফেসবুক পোস্টে চিত্রনায়িকা মাহিয়া জানান, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। আর গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১২টা অর্থাৎ ১৩ সেপ্টেম্বর ফেসবুকে নিজের দ্বিতীয় বিয়ের ছবি প্রকাশ করেন তিনি। বিয়ে করেছেন তার বন্ধু-প্রেমিক কামরুজ্জামান সরকার রাকিবকে।

সঙ্গে ক্যাপশন জুড়ে দিয়েছেন- ‘আলহামদুলিল্লাহ, আজ ১৩/০৯/২১ ইং ১২টা ৫ মিনিট: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

কেন ১২টা ০৫ মিনিটে বিয়ে করলেন মাহি? এমন প্রশ্ন এখন নেটদুনিয়ায়। জানা গেছে, মূলত রাকিবকে উপহার দিতেই এই ১৩ সেপ্টেম্বরকে বেছে নেওয়া। কারণ এদিন রাকিবের জন্মদিন। তাই ১৩ সেপ্টেম্বর প্রথম প্রহরে রাত ১২টা ৫ মিনিটে তারা বিয়ে করেন।

এরপর ছিল কেককাটার আয়োজন। বিষয়টি নিশ্চিত হওয়া গেছে রাকিবের একাধিক ঘনিষ্ঠজনের মাধ্যমে। এছাড়া রাকিবের ফেসবুক পেজ ঘেঁটে দেখা যায়, এদিনই তার জন্মদিন। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

মাহির ঘনিষ্ঠজনও জানালেন, মূলত জন্মদিনকে স্মরণীয় করতেই মাহি এ উদ্যোগ নেন। সেই পরিকল্পনা অনুযায়ী বিয়ের আয়োজন।

এদিকে, বিয়ের শুভেচ্ছা জানাতে মাহির সঙ্গে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি। এমনকি উত্তরও দিচ্ছেন না কোন ক্ষুদে বার্তার।

এন এইচ, ১৩ সেপ্টেম্বর

Back to top button