ঢালিউড

নতুন সংসারে দুই সন্তানের মা মাহিয়া মাহি

ঢাকা, ১৩ সেপ্টেম্বর – ‘সারপ্রাইজ’ হিসেবে গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় অর্থাৎ ১৩ সেপ্টেম্বরের শুরুতেই ফেসবুকে নিজের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ে করেছেন তার বন্ধু-প্রেমিক কামরুজ্জামান সরকার রাকিবকে।

সঙ্গে ক্যাপশন জুড়ে দিয়েছেন- ‘আলহামদুলিল্লাহ, আজ ১৩/০৯/২১ ইং ১২টা ৫ মিনিট: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

এটি মাহি-রকিব দুজনেরই দ্বিতীয় বিয়ে। তবে মাহির আগের ঘরে কোনো সন্তান না থাকলেও রকিবের রয়েছে দুইটি সন্তান। আর সব জেনেই নতুন সংসারে সন্তানদের দায়িত্ব নিয়েছেন মাহি।

জানা গেছে, মাহির সদ্য বিবাহিত স্বামী রকিবের প্রথম সংসারের দুই সন্তান সোয়াইব ও সাইয়ারা। তবে মাহির বর্তমান স্বামীর সঙ্গে তার প্রথম স্ত্রী উর্মি সরকারের ডিভোর্স হয়েছে কিনা সেটি নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

এদিকে নেটদুনিয়ায় কথা রটেছে, কেন ১২টা ০৫ মিনিটে বিয়ে করেছেন মাহি? জানা গেছে, মূলত রাকিবকে উপহার দিতেই এই ১৩ সেপ্টেম্বরকে বেছে নেওয়া। কারণ এদিন রাকিবের জন্মদিন। তাই ১৩ সেপ্টেম্বর প্রথম প্রহরে রাত ১২টা ৫ মিনিটে তারা বিয়ে করেন।

এরপর ছিল কেককাটার আয়োজন। বিষয়টি নিশ্চিত হওয়া গেছে রাকিবের একাধিক ঘনিষ্ঠজনের মাধ্যমে। এ ছাড়া রাকিবের ফেসবুক পেজ থেকে জানা যায়, এদিনই তার জন্মদিন। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাকে। মাহির ঘনিষ্ঠজনও জানালেন, মূলত জন্মদিনকে স্মরণীয় করতেই মাহি এ উদ্যোগ নেন। সেই পরিকল্পনা অনুযায়ী বিয়ের আয়োজন।

এন এইচ, ১৩ সেপ্টেম্বর

Back to top button