বলিউড

প্রকাশ‌্যে গোবিন্দকে চুমু খাওয়ার প্রস্তাব স্ত্রীর

মুম্বাই, ১৩ সেপ্টেম্বর – বলিউড অভিনেতা গোবিন্দ ব‌্যক্তিগত জীবনে সুনীতা আহুজার সঙ্গে ঘর বেঁধেছেন। রোববার (১২ সেপ্টেম্বর) আলোচিত কপিল শর্মা শোয়ে উপস্থিত হয়ে প্রকাশ‌্যে গোবিন্দকে চুমু খাওয়ার প্রস্তাব দেন সুনীতা। এতে যেমন উপস্থিত সকলে অবাক হন, তেমনি সবার মাঝে হাসির রোল পড়ে যায়।

মূল বিষয় হলো—কপিল শর্মা শোয়ে স্ত্রী সুনীতার সাজগোজ নিয়ে গোবিন্দ কতটা ওয়াকিবহাল, তা পরীক্ষা করার জন‌্য একটি মজার খেলা খেলেন উপস্থাপক কপিল। শুরুতেই গোবিন্দকে প্রশ্ন করেন—সুনীতা কোন রঙের কানের দুল পরেছেন। প্রশ্নটি এড়িয়ে যেতে ফিল্মি কায়দায় জবাব দেন গোবিন্দ।

পরের প্রশ্ন ছিল সুনীতার নেইল পলিশ নিয়ে। জবাব না দিতে পারায়, সুনীতা অভিযোগ করেন, গোবিন্দা ভীষণ ‘আনরোমান্টিক’। পরবর্তী প্রশ্নে সুনীতার লিপস্টিকের রঙ জিজ্ঞাসা করেন কপিল শর্মা। হাসতে হাসতে এ অভিনেতা জবাব দেন ‘লালই হবে’। গোবিন্দর মুখে এমন ভুল উত্তর শুনে সুনীতা অনুরাগের সঙ্গে বলেন—‘লাল?’ এসো বাছাধন, আমাকে চুমু খেয়ে দেখো। কিন্তু নাছোড়বান্দা গোবিন্দ বলেন, ‘এটা তো লালই।’ ভুল শুধরে সুনীতা বলেন, ‘এটা ন্যুড শেড।’

এরপর তাদের সঙ্গে যোগ দেন বিচারক অর্চনা পূরণ সিং। তিনি বলেন, ‘চিচি তো জানেই না এসব লিপস্টিকের শেড সম্পর্কে।’ চটপটে গোবিন্দ বলে বসেন, ‘আমি এসব নিয়ে মাথা ঘামাইনি। আমার তো শুধু ওর ঠোঁটের সঙ্গে লেনাদেনা।’ তারপর মঞ্চ জুড়ে হাসির রোল পড়ে যায়।

১৯৮৭ সালে সাতপাকে বাঁধা পড়েন গোবিন্দ ও সুনীতা। এ দম্পতির টিনা আহুজা ও যশবর্ধন আহুজা নামে দুই সন্তান রয়েছে।

এন এইচ, ১৩ সেপ্টেম্বর

Back to top button