বলিউড

গান ফাঁসের পর, ট্রেইলারেও মুগ্ধতা ছড়াচ্ছেন সাই পল্লবী (ভিডিও)

হায়দ্রাবাদ, ১৩ সেপ্টেম্বর – দক্ষিণ ভারতের সফল অভিনেত্রী সাই পল্লবী। পর্দায় তার সাবলীল অভিনয় মুগ্ধ করেছে ভক্তদের। তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষার সিনেমার দর্শকের কাছে তার নাচের আলাদা কদর রয়েছে। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘লাভ স্টোরি’। কয়েক মাস আগে এ সিনেমার ‘সারাঙ্গা দরিয়া’ গানের একটি অংশের ভিডিও অন্তর্জালে ফাঁস হয়েছিল, যা রীতিমতো হইচই ফেলে দেয়। এরপর থেকে ভক্তরা সিনেমাটি মুক্তির অপেক্ষায়!

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। তার আগে সোমবার (১৩ সেপ্টেম্বর) মুক্তি পেলো সিনেমাটির ট্রেইলার। ২ মিনিট ১৯ সেকেন্ড দৈর্ঘ‌্যের ট্রেইলারে সাই পল্লবী-নাগা চৈতন‌্যর চোখ ধাঁধানো নাচ, তাদের রসায়ন, আবেগ, পারিবারিক জটিলতা দর্শকের সামনে এনেছেন পরিচালক শেখর কামুলা।

প্রকাশিত ট্রেইলারে দেখা যায়—মধ‌্যবিত্ত পরিবারের একজন যুবক একটি যথাযথ চাকরি পেতে যে সমস‌্যার মধ‌্য দিয়ে যায় তা নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির গল্প। নাগা চৈতন‌্য ও সাই পল্লবী চাকরির জন‌্য অনেক সংগ্রাম করে এবং তারা ভালোবাসার বন্ধনে জড়ায়। নেটিজেনরা এ জুটির পারফর্ম দেখে ভূয়সী প্রশংসা করছেন। তাদের ভাষায়—‘এ দুটি চরিত্রের জন‌্য পারফেক্ট নাগা চৈতন‌্য ও সা্ই পল্লবী।’

এ সিনেমায় আরো অভিনয় করেছেন—রাও রমেশ, ঈশ্বরী রাও, রাজিব প্রমুখ। গত ১৬ এপ্রিল এটি মুক্তির কথা ছিল, কিন্তু করোনা সংকটের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়। তবে ট্রেইলারের সঙ্গে জানানো হয়েছে আগামী ২৪ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এ সিনেমা।

এন এইচ, ১৩ সেপ্টেম্বর

Back to top button