বলিউড

বিলাসবহুল গাড়ি কিনলেন কৃতি

মুম্বাই, ১৩ সেপ্টেম্বর – বলিউড নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। কোন ব্র্যান্ডের পোশাক পরেন, কী খান, কোন ব্র্যান্ডের গাড়ি ব্যবহার করেন—এসব জানতে এক প্রকার মুখিয়ে থাকেন ভক্তরা। কৃতি স‌্যাননের ভক্তদের জন‌্য নতুন খবর হলো—বিলাসবহুল একটি গাড়ি কিনেছেন এই বলিউড অভিনেত্রী।

এক প্রতিবেদনে জানিয়েছে, কৃতি স্যানন নিজেই নিজেকে নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন, এ নিয়ে দারুণ খুশি তিনি। মূলত তিনি মার্সিডিস-মেব্যাচ জিএলএস ৬০০ মডেলের একটি নতুন গাড়ি কিনেছেন। এ গাড়ির মূল্য ২.৪৩ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৮১ লাখ ৬ হাজার ৮০৩ টাকা)।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘‘কৃতি অভিনীত ‘মিমি’ সিনেমার সাফল্যের পর খুব আনন্দময় সময় পার করছেন এবং নিজেই নিজেকে নতুন গাড়ি ট্রিট দিতে চাচ্ছিলেন। অবশেষে সেই স্বপ্ন সত্যি হয়ে এসেছে।’’

কৃতি স্যানন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিমি’। মুক্তির পর থেকে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছেন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি। সম্প্রতি আরো দুটি সিনেমার কাজ শেষ করেছেন কৃতি।

বর্তমানে ‘আদিপুরুষ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন কৃতি স্যানন। ওম রাউত পরিচালিত এ সিনেমায় সীতা চরিত্রে অভিনয় করছেন তিনি। এতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। রাবণ চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে। সিনেমাটি তিন ভাগে নির্মাণ হবে। এটি প্রযোজনা করছে টি-সিরিজ। ২০২২ সালের ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এন এইচ, ১৩ সেপ্টেম্বর

Back to top button