বলিউড

নরেন্দ্র মোদির চিঠির উত্তর দিলেন অক্ষয়

মুম্বাই, ১২ সেপ্টেম্বর – বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মায়ের (অরুণা ভাটিয়া) মৃত্যু হয়েছে গত বুধবার। তাঁর মায়ের মৃত্যুতে সমবেদনা জানিয়ে চিঠি লিখেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর চিঠি ও শোকবার্তার জন্য সামাজিক মাধ্যমে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অক্ষয়।

প্রধানমন্ত্রী মোদি চিঠিতে লিখেন, তার মায়ের মৃত্যুর দিন তিনি অক্ষয়ের সঙ্গে কথা বলেছিলেন। ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে অক্ষয়ের জায়গা, সংগ্রাম ও তার অভিনয়ের প্রশংসা করেন মোদি। তিনি বলেন, অক্ষয়ের মধ্যে যে মূল্যবোধ তৈরি হয়েছে, সেটি তার পরিবার থেকেই পাওয়া।

শনিবার, প্রধানমন্ত্রীর চিঠির বিষয়ে এই অভিনেতা ভারতীয় সংবাদমাধ্যম ‘এইচটি সিটি’কে বলেন, একজন শিল্পী আবেগ দিয়েই সব প্রকাশ করেন। তবে, কিছু কিছু সময়, অত্যধিক ভালোবাসায় বাকরুদ্ধ হয়ে যেতে হয়। প্রকাশের ভাষা পাওয়া যায় না।

রবিবার, প্রধানমন্ত্রী মোদির চিঠি ও শোকবার্তা সামাজিক মাধ্যমে শেয়ার করেন তিনি। এ জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। এ সময় তিনি শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের কাছেও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অক্ষয় তার নিজস্ব প্রযোজনায় থ্রিলার ‘সিন্ডারেলা’র শুটিংয়ে যুক্তরাজ্যে ফিরে গেছেন। ‘সিন্ডারেলা’ তামিল ক্রাইম থ্রিলার, ‘রাতসান’ (2018) এর রিমেক।

এম এস, ১২ সেপ্টেম্বর

Back to top button