ঢালিউড

নূর’ ছবিতে আরিফিন শুভর নায়িকা ঐশী

ঢাকা, ১১ সেপ্টেম্বর – পাবনা সদরে আগামীকাল থেকে ‘নূর’ সিনেমার শুট শুরু করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। সিনেমাটির নায়িকা হিসেবে যোগ দিয়েছেন ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী।

আজ শনিবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি জানিয়েছেন, শুক্রবার শুটিং ইউনিট পাবনা গিয়েছে। ২০ দিনের শুট চলবে পাবনায়।

শাপলা মিডিয়ার প্রযোজনায় তরুণ পরিচালক রায়হান রাফি পরিচালনা করছেন ‘নূর’। সিনেমাটি প্রসঙ্গে সিনেমাটির নায়ক ও নির্বাহী প্রযোজক আরিফিন শুভ এর আগে জানিয়েছিলেন, ‘সিনেমাটি প্রেমের গল্প। আমি যে নূর চরিত্রে অভিনয় করছি, এমন চরিত্রে দর্শক আমাকে আগে কখনও দেখেননি।’

 

View this post on Instagram

 

A post shared by JF Oishee (@jf.oishee)

নতুন এই সিনেমা প্রসঙ্গে ঐশী বলেন, ‘আজকে পাবনায় আমার লোকেশন দেখলাম। আগামীকাল থেকে ইনশাআল্লাহ শুটিং শুরু করব। গল্প এবং আমার চরিত্র নিয়ে এই মূহুর্তে বলা নিষেধ আছে টিমের পক্ষ থেকে। আশা করি নতুন কিছু পাবেন দর্শক।’

আরিফিন ও ঐশী জুটির দ্বিতীয় সিনেমা ‘নূর’। এর আগে তাঁরা একসঙ্গে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় আলোচিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেছেন। দুই কিস্তির এ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

এম এস, ১১ সেপ্টেম্বর

Back to top button