ক্রিকেট

চার পরিবর্তন নিয়ে বোলিংয়ে বাংলাদেশ

ঢাকা, ১০ সেপ্টেম্বর – নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি বাংলাদেশ। ইতোমধ্যে ৩-১ ব্যবধানে সিরিজ নিশ্চিত করে ফেলেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ফিল্ডিং করবে বাংলাদেশ। শেষ ম্যাচে বাংলাদেশ দলে আজ এসেছে চারটি পরিবর্তন। আর নিউজিল্যান্ড দলে পরিবর্তন এসেছে তিনটি।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের এই ম্যাচে অনুপস্থিতি থাকার কথা জানা ছিল আগেই। তার পরিবর্তে দলে আনা হয়েছে শামীম পাটোয়ারিকে।

সাকিব ছাড়াও বিশ্রাম দেওয়া হয়েছে মোস্তাফিজুর রহমান, শেখ মেহেদি হাসান এবং মোহাম্মদ সাইফউদ্দিনকে। তাতেসুযোগ দেওয়া হয়েছে সৌম্য সরকার, শরিফুল ইসলাম এবং তাসকিন আহমেদকে। এদিকে নিউজিল্যান্ড দলেও এসেছে তিনটি পরিবর্তন।

বাংলাদেশ একাদশ:

লিটন কুমার দাস, মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শামীম পাটোয়ারি, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম এবং নাসুম আহমেদ।

নিউজল্যান্ড একাদশ:

ফিন অ্যালেন, রাচিন রবিন্দ্রে, উইল ইয়াং, টম লাথাম(অধিনায়ক), কলিন ডি গ্রান্ডহোম, হেনরি নিকোলস, কল ম্যাককোইন, স্কোট কাগলেজিন, অ্যাজাজ প্যাটেল, জ্যাকব ডাফি এবং বেন সিয়ার্স।

সূত্র : সমকাল
এন এইচ, ১০ সেপ্টেম্বর

Back to top button