জাতীয়

বসিলার জঙ্গি আস্তানায় একাধিক জঙ্গি থাকার আশঙ্কা

ঢাকা, ০৯ সেপ্টেম্বর – রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখে অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) সদস্যরা। সকাল সাড়ে ৭টায় ওই বাড়ির ভেতর থেকে হেলমেট পরা অবস্থায় একজনকে আটক করে বের করে আনা হয়েছে। বাড়িটির ভেতরে জঙ্গি আস্তানায় একাধিক জঙ্গি থাকতে পারে বলে আশঙ্কা করছে র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রেখে অভিযান চালানো বাড়িটি চার তলা একটি ভবন। বাড়িটিতে একাধিক জঙ্গি থাকার আশঙ্কা করা হচ্ছে। র‌্যাব তাদের জীবিত আটকের চেষ্টা করছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে র‌্যাব সদরদপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভোর থেকে বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। র‌্যাবের কাছে গোপন সংবাদ রয়েছে জঙ্গি আস্তানার বিষয়ে। র‌্যাবের অভিযান চলমান রয়েছে, অভিযান শেষে বিস্তারিত বলা যাবে। ওখানে একাধিক জঙ্গি থাকার আশঙ্কা করা হচ্ছে।

কমান্ডার খন্দকার আল মঈন আরও জানান, বাড়িটির আশপাশ থেকে যখন লোকজন সরানো হচ্ছিল, তখন জঙ্গিরা র‌্যাবের অবস্থান টের পেয়ে যায়।

বাড়িটির ভেতর কতজন জঙ্গি থাকতে পারে, এ বিষয়ে র‌্যাব এখনো নিশ্চিত নয়। এ পর্যন্ত বাড়ির ভেতর থেকে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল ও ডগ স্কোয়াড ঘটনাস্থলে পৌঁছেছে বলেও জানিয়েছেন খন্দকার আল মঈন।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/০৯ সেপ্টেম্বর ২০২১

Back to top button