সংগীত

এক যুগ পর আবার রিয়েলিটি শোতে পড়শী

ঢাকা, ০৮ আগস্ট – বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’তে দেখা যাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শীকে।

তবে এই আয়োজনে প্রতিযোগী নন তিনি। এবার দেখা মিলবে বিচারক হিসেবে। ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শো’র বিচারকের আসতে বসতে যাচ্ছেন তিনি। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই গায়িকা।

কারণ পড়শীর ক্যারিয়ারও শুরু হয়েছিল একটি বেসরকারি টিভি চ্যানেলের রিয়েলিটি শো’র মাধ্যমে। সেটাও এক যুগ আগের কথা। এবার এক যুগ পর রিয়েলিটি শো’তে দেখা যাবে এই গায়িকাকে।

এ সম্পর্কে পড়শী বলেন, ‘আমি নিজেও একটি রিয়েলিটি শো থেকে উঠে এসেছি। আমি তখন মঞ্চে থেকে গান গেয়েছি। এবার বিচারকের আসনে বসে প্রতিযোগিদের গান শুনবো। একজন প্রতিযোগি যখন স্টেজে গান করতে আসেন তখন তার গানের সাথে স্বপ্ন, ভয়সহ অনেককিছু মাথায় কাজ করে। সেই অভিজ্ঞতা আমিও পার করে এসেছি। তাই আমি চেষ্টা করবো আমার অভিজ্ঞতা দিয়ে প্রতিযোগিদের তুলে আনার। আমাকে একদিন কুমার বিশ্বজিত স্যার বলেছিলেন ‘তুইও একদিন বিচারক হবি’। এখন স্যারের কথা সত্যি হতে যাচ্ছে। এতে আমি অনেক আনন্দিত। আশা করি আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে ভালো কিছু শিল্পীকে উঠিয়ে আনতে পারবো।’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র রেজিষ্ট্রেশন শুরু হবে আগামী ১০সেপ্টেম্বর। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। রেজিষ্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গান গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপ ইন্সস্টল করে রেজিষ্ট্রেশন নাও বাটনে ক্লিক করে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে দিতে হবে।

এম এস, ০৮ আগস্ট

Back to top button