ঢালিউড

‘ভুয়া খবর’ বললেন ডিপজল

ঢাকা, ০৮ আগস্ট – চলচ্চিত্র অঙ্গনে পর্দার বাইরে সবচেয়ে আলোচিত ঘটনা শিল্পী সমিতির নির্বাচন। চলমান কার্যকরী কমিটির মেয়াদ প্রায় শেষের পথে। এরই মধ্যে নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে এফডিসিতে। শাকিব খান-নিপূণ একটি প্যানেলে নির্বাচন করবেন এমন কথাও শোনা যাচ্ছে।

এদিকে দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল শাকিব খানের বিপরীতে সভাপতি পদে লড়বেন বলেও শোনা যাচ্ছে। তবে এ খবর ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন ডিপজল।

এ প্রসঙ্গে ডিপজল রাইজিংবিডিকে বলেন, ‘শিল্পী সমিতির মেয়াদ শেষ হতে এখনও অনেক দেরি। নির্বাচন নিয়ে কিছুই ভাবিনি। আমি নির্বাচন করবো অথচ জানবো না- এটা হলো?এসব খবর ভিত্তিহীন। তাছাড়া আমার শরীরটাও ভালো নেই। কয়েকদিন আগে চোখে অপারেশন হয়েছে। তার আগে ওপেন হার্ট সার্জারি করেছি। সুতরাং এখন নির্বাচন নিয়ে ভাবছি না। এসব খবর ভুয়া।’

মনোয়ার হোসেন ডিপজল বর্তমানে শিল্পী সমিতির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন।

চলতি বছরের শুরুর দিকে এই অভিনেতা ১২ মাসে ১২টি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় কয়েকটি সিনেমার নির্মাণ কাজ শেষ করেছেন। সর্বশেষ ‘ঘর ভাঙা সংসার’ নামে সিনেমার শুটিং করেন ডিপজল। তার অভিনীত ও প্রযোজিত ‘সৌভাগ্য’ সিনেমাটি গত ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি পায়। ইতোমধ্যে ডিপজলের নতুন সিনেমা ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’-এর কাজ শেষ হয়েছে। এগুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে বলে জানান এই অভিনেতা।

এন এইচ, ০৮ আগস্ট

Back to top button