ঢালিউড

মুক্তির অপেক্ষায় আঁচলের হাফ ডজন সিনেমা

ঢাকা, ০৮ সেপ্টেম্বর- ঢাকাই সিনেমার প্রগতিশীল চিত্রনায়িকা আঁচল আঁখি। বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। করোনাকালীন একের পর এক নতুন সিনেমার খবরে ছিলেন এই নায়িকা।

সোমবার (৬ সেপ্টেম্বর) ফরিদুল হাসান পরিচালিত ‘কর্পোরেট’ সিনেমার গানের দৃশ্যের চিত্রায়নে অংশ নিয়েছেন আঁচল। আগামী ৯, ১০ ও ১১ তারিখ তেজগাঁও শেষ দৃশ্যের শুটিং-এর মধ্য দিয়ে বন্ধ হচ্ছে সিনেমাটির ক্যামেরা। এতে আঁচলের বিপরীতে নায়ক হিসেবে আছেন জিয়াউল রোশান। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সম্প্রতি আঁচল যুক্ত হয়েছেন ‘মাফিয়া’ নামের ওয়েব সিরিজে। তারকাবহুল ওয়েব সিরিজটি পরিচালনা করছেন শাহীন সুমন। এরই মধ্যে প্রথম দফায় শুটিং করেছেন এই অভিনেত্রী। দ্বিতীয় দফায় ফের অংশ নিচ্ছেন আগামী ১৪ সেপ্টেম্বর থেকে ২০ তারিখ পর্যন্ত। একটানা কাজ করে শেষ হবে বাকি অংশের শুটিং।

আঁচল অভিনীত ‘চিৎকার’, ‘আয়না’, ‘কাজের ছেলে’, ‘যমজ ভূতের গল্প’ ও ‘রাগী’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। নির্মাণাধীন রয়েছে ‘চাঁদনী’ ও ‘এক পশলা বৃষ্টি’। এছাড়াও তার হাতে রয়েছে নতুন কয়েকটি সিনেমার কাজ। বর্তমানে নতুন কয়েকটি সিনেমার চিত্রনাট্য নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাগুলো নিয়ে আশাবাদী আঁচল।

তিনি বলেন, ‘কাজের তো অনেক প্রস্তাব আসে, তবে বুঝে-শুনে গল্প ও চরিত্র পছন্দ হলেই কাজ করছি। প্রতিটি সিনেমায় আমার চরিত্রে ভিন্নতা রয়েছে। নিজেও চেষ্টা করেছি সেরাটি দিয়ে কাজটি করতে। এই সিনেমাগুলোতে কাজ করে নিজেও অনেক তৃপ্তি পেয়েছি। সিনেমাগুলো মুক্তি পেলে আমার চরিত্রগুলো দর্শকদের নতুন করে ভাবাবে। আশা করি, সবার হৃদয় ছুঁয়ে যাবে।’

প্রসঙ্গত, ‘ভুল’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় আঁচলের আত্মপ্রকাশ। এরপর ‘জটিল প্রেম’ দিয়ে নজর কাড়েন এবং ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে প্রশংসিত হন। মুক্তির অপেক্ষা থাকা সিনেমাগুলোতে চমক রয়েছে বলে জানান লাস্যময়ী এই নায়িকা।

সূত্রঃ আরটিভি

আর আই

Back to top button