ঢালিউড

ফারুকী টিমকে এ আর রাহমানের শুভেচ্ছাবার্তা

ঢাকা, ০৭ আগস্ট – শুরু থেকেই আলোচনায় ছিল জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’। চমকপদ বিষয় ছিল, এতে ভারতের দুই কিংবদন্তি সংগীতজ্ঞ এ আর রাহমান ও অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকির যুক্ত হওয়া।

এদিকে, সিনেমাটি ২৬তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ‘কিম জি সুক অ্যাওয়ার্ড’র জন্য মনোনীত হয়েছে। ‘নো ল্যান্ডস ম্যান’ ছাড়াও এই পুরস্কারের জন্য লড়বে ফিলিপিন্সের বিখ্যাত পরিচালক ব্রিলান্তে মেন্ডোজা, জাপানি পরিচালক নাওমি ওগিগামি এবং ভারতের অপর্ণা সেনের ‘দ্য রেপিস্ট’সহ মোট সাতটি সিনেমা। এছাড়াও গতকাল প্রকাশিত হয়েছে এর প্রথম লুক। যেখানে হাজির হয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি।

এবার যখন উৎসবসংক্রান্ত সুখরব এলো, নিজ টিমকে শুভেচ্ছা জানাতে ভোলেননি এ আর রাহমান। গতকালই বিষয়টি নিয়ে টুইট করেছেন এই ‘দ্য মোৎসার্ট অব মাদ্রাজ’। লিখেছেন, ‘কিম জি সুক অ্যাওয়ার্ড’র জন্য মনোনীত হওয়ায় “নো ল্যান্ডস ম্যান”র পুরো টিমকে অভিনন্দন। এর ফার্স্ট লুকও সেলিব্রেট করছি।’

‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমার প্রযোজক হিসেবে যুক্ত আছেন ফরিদুর রেজা সাগর, অঞ্জন চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, ভারতীয় নওয়াজুদ্দিন সিদ্দিকি ও আমেরিকান প্রযোজক শ্রীহরি সাঠে। সহ-প্রযোজক বঙ্গবিডি।

সিনেমার মূল চরিত্রে অভিনয় করছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। বাংলাদেশ থেকে আছেন তাহসান এবং অস্ট্রেলিয়ার অভিনেত্রী মেগান মিশেল।

এন এইচ, ০৭ আগস্ট

Back to top button