নাটক

আবারও রিয়েলিটি শোর উপস্থাপক স্বাগতা

ঢাকা, ০৭ আগস্ট – গান, অভিনয়, উপস্থাপনা, মডেলিং— এসব মাধ্যমগুলোতে নিয়মিত কাজ করছেন জিনাত শানু স্বাগতা। করোনাকালেও তিনি সক্রিয় শোবিজে। সম্প্রতি একটি সংগীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতার উপস্থাপক হিসেবে কাজ শুরু করেছেন তিনি। গত মাসের শেষ দিকে প্রতিযোগিতাটির রেকর্ডিং শুরু হয়েছে। সংগীতবিষয়ক প্রতিযোগিতাটির নাম ‘গানে গানে সেরা’। প্রচার হবে দেশ টিভিতে।

এ প্রসঙ্গে স্বাগতা বলেন, উপস্থাপনা করতে আমার ভালোই লাগে। তবে রিয়েলিটি শোর উপস্থাপনার অভিজ্ঞতা খুব একটা নেই। ২০০৯ সালের পর আর অন্য কোনো রিয়েলিটি শোর উপস্থাপনা করি নাই। দীর্ঘ বিরতির পর এই অনুষ্ঠানটির কাজ করে ভালো লাগছে। আশা করছি প্রত্যাশা অনুযায়ী উপস্থাপনা করতে পারব এতে।

এদিকে গত মাসে দুটি সচেতনতামুলক তথ্যচিত্রে অভিনয়ের পাশাপাশি একটি টিভি বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। চলতি মাসে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় একটি দীর্ঘ ওয়েব সিরিজে অভিনয় করবেন স্বাগতা। একুশে টেলিভিশনে ‘অনুরোধের ছায়াছন্দ’ নামের একটি সাপ্তাহিক গানের অনুষ্ঠানের উপস্থাপনা করছেন নিয়মিত।

এদিকে নুরুল আলম আতিকের পরিচালনায় তার অভিনীত ‘লাল মোরগের ঝুঁটি’ নামের একটি সিনেমা মুক্তি পাবে আগামী ডিসেম্বরে। একই পরিচালকের ‘মানুষের বাগান’ নামের আরেকটি সিনেমাতেও অভিনয় করেছেন স্বাগতা। এসবের পাশাপাশি নতুন গান প্রকাশ নিয়েও পরিকল্পনা করছেন তিনি।

এন এইচ, ০৭ আগস্ট

Back to top button