পটুয়াখালী

পটুয়াখালীতে ইউপি চেয়ারম্যানসহ ১৬ জন জেলে

পটুয়াখালী, ০৬ সেপ্টেম্বর – পটুয়াখালীতে আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনের পৃথক দুটি মামলায় সদর উপজেলার ছোটবিঘাই ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারসহ ১৬ জনকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

সোমবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালীর দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. আমিরুল ইসলাম এ আদেশে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলায় বাদী পক্ষের আইনজীবী মো. আল-আমিন হাওলাদার জানিয়েছেন, দ্রুত বিচার আইনে ছোটবিঘাই এলাকার ব্রিকফিল্ড ব্যবসায়ী মো. শহীদ গাজী বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন। মামলায় আলতাফ হোসেন হাওলাদারসহ মোট ১৬ জনকে আসামি করা হয়েছে। দুটি মামলায় অভিযুক্ত আসামিরা হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছিলো। সোমবার আসামিরা স্বেচ্ছায় আদালতে উপস্থিতি হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক আসামিদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

তিনি আরটিভি নিউজকে আরও জানিয়েছেন, দ্রুত বিচার আইনের মামলায় ( ১৬০/২১) ১৬ জনকে আসামি করা হয়েছে এবং তাদের মধ্যে ১৪ জনকে অপর একটি মামলায় আসামি করা হয়।

চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি রাতে ছোটবিঘাই এলাকার মাটিভাঙ্গায় গাজী পরিবারের মালিকানাধীন একটি ইট ভাটায় হামলা চালিয়ে ট্রাক্টর পুড়িয়ে দেয়া, ভাটার হাওয়া মেশিনে অগ্নিসংযোগ, অফিস ভাংচুর করে টাকা পয়সা নিয়ে যাওয়া, ভাটার একটি ট্রাক্টর থেকে মেশিন খুলে নেয়াসহ কয়েক লাখ কাঁচা ইট নষ্ট করা হয়।

সূত্র : আরটিভি
এম এস, ০৬ সেপ্টেম্বর

Back to top button