অপরাধ

কুমিল্লায় ঘরে ঢুকে স্বামী-স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

কুমিল্লা, ০৬ সেপ্টেম্বর – কুমিল্লায় স্বামী-স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার মধ্যরাতে পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর এলাকায় মীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুবর্ণপুরের পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫৬)। এ ঘটনায় ওই দম্পতির পুত্রবধূ শিউলি আক্তার এবং শামীম হোসেন নামে মোট দুইজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার মধ্যরাতে ৭-৮ জন দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। এ সময় দুর্বৃত্তরা তাদের হাত-পা বেঁধে স্টাম্পসহ বেশ কিছু প্রয়োজনীয় কাগজপত্রের খোঁজ করেন। সেগুলো না দেওয়ায় শ্বাসরোধে তাদেরকে হত্যা করে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে হামলাকারীদের পরিচয় শনাক্ত করা যায়নি।

পাঁচথুবী ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, ধারণা করছি তাদের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছি। পুলিশসহ পিবিআই ও সিআইডি টিম বিষয়টি তদন্ত করছে।

কোতয়ালি থানার ওসি আনওয়ারুল আজিম বলেন, মধ্যরাতে ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ ছাড়াও সিআইডি, ডিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদ্যেরা রয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাদেরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। আমরা তদন্ত করছি। এ ঘটনায় পুত্রবধূ শিউলীসহ আরো একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে বলবো।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/০৬ সেপ্টেম্বর ২০২১

Back to top button