ফুটবল

পিএসজিকে চ্যাম্পিয়নস লিগ জিতিয়ে বার্সায় অবসর নিবে মেসি

কাঁদতে কাঁদতে বার্সেলোনার সঙ্গে সম্পর্কের ইতি টানতে হয়েছে লিওনেল মেসিকে। প্রাণের ক্লাব ছেড়ে আসতে কেঁপেছে তার হৃদয়। হুয়ান রোমান রিকুয়েলমের বিশ্বাস, বার্সেলোনায় অবসর নিবেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী। তার আগে প্যারিস সেন্ট জার্মেইর সঙ্গে চ্যাম্পিয়নস লিগ জিতবেন মেসি।

আর্থিক জটিলতার কারণে ন্যু ক্যাম্প থেকে বিদায় নিয়ে প্যারিসে মেসি। বার্সার সঙ্গে নতুন চুক্তি করা সম্ভব না হওয়ায় বিচ্ছেদ হলো। তবে আবারও তিনি ফিরবেন মনে করেন আর্জেন্টিনার সাবেক প্লেমেকার রিকুয়েলমে।

মেসির সাবেক এই সতীর্থ বলেন, ‘আমি আশা করি মেসি প্যারিসে গেছে উপভোগ করতে। আমি জানি না এটা অদ্ভুত কি না। কিন্তু আমরা সবাই এমবাপ্পে ও নেইমারের সঙ্গে তাকে খেলা উপভোগ করতে দেখে আমরা সবাই রোমাঞ্চিত। তারা যদি এখন চ্যাম্পিয়নস লিগ জিততে না পারে, তাহলে আর কখনো পারবে না।’

শেষে রিকুয়েলমে যোগ করেন, ‘আমি মনে করি মেসি পিএসজির সঙ্গে চ্যাম্পিয়নস লিগ জিতবে এবং বার্সেলোনায় অবসর নিবে।’ মেসি লিগ ওয়ান ক্লাবটিতে যোগ দিয়েই চ্যাম্পিয়নস লিগ জেতার ইচ্ছা প্রকাশ করেন। আসন্ন চ্যাম্পিয়নস লিগে ‘এ’ গ্রুপে তার দল মোকাবিলা করবে ম্যানসিটি, আরবি লাইপজিগ ও ক্লাব ব্রুগকে।

বার্সেলোনা থেকে ফ্রি এজেন্ট হয়ে প্যারিসে আসেন মেসি। পিএসজির সঙ্গে তার চুক্তি হয়েছে দুই বছরের জন্য। মেয়াদ যখন শেষ হবে, তখন তার বয়স হবে ৩৬ বছর। রিকুয়েলমের বিশ্বাস যেন সত্যি হয়, সেটাই হয়তো চায় বার্সা ভক্তরা।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ০৩ সেপ্টেম্বর

Back to top button