ক্রিকেট

দ্বিতীয় ম্যাচে ক্যান্সার-যোদ্ধাদের জন্য খেলবে বাংলাদেশ

ঢাকা, ০৩ আগস্ট – বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্টের (ব্যানক্যাট) প্রতি সমর্থন জানিয়ে বিশেষ উদ্যোগ নিলো দেশের সর্বোচ্চ ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। শুক্রবার (৩ সেপ্টেম্বর) হতে যাওয়া বাংলাদেশ-নিউ জিল্যান্ড সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ক্যান্সার যোদ্ধাদের উৎসর্গ করার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

ক্যান্সারে আক্রান্ত রোগীদের পাশে দাঁড়াতে ২০১৯ সালের ডিসেম্বরে কার্যক্রম শুরু করে ব্যানক্যাট। এই স্বেচ্ছাসেবী সংস্থা ক্যান্সার প্রতিরোধ, গবেষণা, শিক্ষা, এডভোকেসি ও সেবার মাধ্যমে ক্যান্সার দূরীকরণের লক্ষ্যে কাজ করে চলেছে। এবার তাদের কার্যক্রমকে সমর্থন জানিয়ে পাশে দাঁড়াল বিসিবি।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তি দিয়ে বিসিবি জানায়, সিরিজের দ্বিতীয় ম্যাচটি উৎসর্গ করা হবে ক্যান্সারের সঙ্গে যারা যুদ্ধ করছেন তাদের।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত বোলিংয়ে নিউ জিল্যান্ডকে ৬০ রানে গুটিয়ে দেয় বাংলাদেশ। পরে সাকিব আল হাসানের ব্যাটে ৩০ বল হাতে রেখে ৭ উইকেটে ম্যাচটি জেতে তারা। ১-০ তে এগিয়ে থেকে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে স্বাগতিকরা। বিসিবির মহান উদ্যোগের ম্যাচটি নিশ্চয় জয়ে শেষ করার প্রত্যাশা থাকবে তাদের।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৩ আগস্ট

Back to top button