সিলেট

সিলেট জেলা আ.লীগের সভাপতি লুৎফুর রহমান মারা গেছেন

সিলেট, ০৩ আগস্ট – সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ সিলেটের চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য, বর্ষিয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট লুৎফুর রহমান আর নেই।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেল ৪টা ১০ মিনিটে তিনি নগরীর নয়াসড়কস্থ মাউন্ড এডোরা হসপিটালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। এর আগে বুধবার রাতে তাঁকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

অ্যাডভোটেক লুৎফুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

তিনি বিকেল ৪টা ২০ মিনিটে বলেন, বিকেল ৪টা ১০ মিনিটে ডাক্তাররা লুৎফুর রহমানকে মৃত ঘোষণা করেন।

দুইদিন আগে সিলেটের বর্ষিয়ান এ রাজনীতিবিদ হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে তাঁকে মাউন্ড এডোরা হসপিটালে ভর্তি করা হয়। সেখানে তাঁর চিকিৎসা চলছিল। আজ (বৃহস্পতিবার) সকালে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নেয়ার পরিকল্পনা ছিল। কিন্তু বুধবার সন্ধ্যার পর থেকে শারীরিক অবস্থার অবনতি হলে এই হাসপাতালেই তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

অ্যাডভোটেক লুৎফুর রহমানের গ্রামের বাড়ি সিলেটের ওসমানী নগর থানার বড় হাজিপুর গ্রামে। সিলেট নগরীর আম্বরখানা বড়বাজারে রয়েছে তাঁর বাসবভবন। মৃত্যুকালের তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ২ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, মরহুমের জানাযার নামাজ আগামীকাল শুক্রবার (৩ সেপ্টেম্বর) বেলা আড়াইটায় সিলেট আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে। পরে নগরীর মানিক পীর টিলায় লাশ দাফন করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. এমদাদুর রহমান।

সূত্র : সিলেটভিউ২৪
এন এইচ, ০৩ আগস্ট

Back to top button