টলিউড

পুত্র সন্তানের মা হলেন নুসরাত

কলকাতা, ২৬ আগস্ট – সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মা হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

জানা গেছে, নুসরাত এবং তার নবজাতক দুজনেই সুস্থ রয়েছেন। সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত। প্রেমিকার সার্বক্ষণিক দেখাশোনা করছেন তিনি।

এর আগে বুধবার রাত পৌনে এগারোটার দিকে হাসপাতালে আনা হয় নুসরাত জাহানকে। এ সময় তার সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। তিনিই নুসরাতকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। এ খবর ছড়িয়ে পড়ার পরেই হাসপাতালে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

উল্লেখ্য, নুসরাত জাহান ২০১৯ সালে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর না ঘুরতেই তারা আলাদা হয়ে যান। অন্যদিকে নিখিলের সঙ্গে বসবাসকালীন যশের প্রেমে পড়েন নুসরাত। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত ও যশ দু’জনেই। তারা নিজেদের মতো চুটিয়ে প্রেম করে গেছেন।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

এন এইচ, ২৬ আগস্ট

Back to top button