নেত্রকোনা

এক মিনিটে দেওয়া হলো দুই ডোজ টিকা!

নেত্রকোণা, ২৫ আগস্ট – নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জজ মিয়া (৩৯) নামে এক ব্যক্তিকে এক মিনিটের বিরতিতে করোনার দুই ডোজ টিকা দেওয়ার অভিযোগ উঠেছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। দুই ডোজ টিকা নেওয়ার পর থেকে আতঙ্কে রয়েছেন বলে জানিয়েছেন জজ মিয়া।

পেশায় মুদি দোকানি জজ মিয়া পৌর শহরের আল মবিন রোডের বাসিন্দা। তিনি জানান, আজ বুধবার সকালে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিচতলা (নতুন ভবন) টিকা নিতে যান। টিকা পুশকারী সেকমো আলমগীর হোসেন প্রথমে ডান হাতে একটি টিকা পুশ করেন। এরপর জজ মিয়া চেয়ারটিতে বসা ছিলেন। পরে টিকা পুশকারী সেকমো আলমগীর হোসেন তার ডান হাতের একই স্থানে আরও একটি টিকা দিয়ে দেন।

জজ মিয়া টিকা নিয়ে বাড়ি ফিরে আসেন। এরপর বিষয়টি জানাজানি হলে স্বাস্থ্য বিভাগ তৎপর হয়ে উঠে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেকে নিয়ে তাকে চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর মোহাম্মদ শামছুল আলম বলেন, ‘এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হবে। ওই মুদি দোকানিকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন।’

এ ব্যাপারে মোহনগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সাব্বির আহম্মেদ আকুঞ্জি বলেন, ‘বিষয়টি খুবই দুঃখজনক। শিগগিরই হাসপাতাল পরিদর্শনে যাব।’

সূত্র : আমাদের সময়
এম এউ, ২৫ আগস্ট

Back to top button