টলিউড

হাসপাতালে নুসরাত: যা বললেন যশ

কলকাতা, ২৫ আগস্ট – টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান হাসপাতালে ভর্তি— বুধবার (২৫ আগস্ট) সকাল থেকে এমন খবরে সরব টলিপাড়া। কিন্তু এ তথ‌্য সঠিক নয় বলে দাবি করেছেন নুসরাত জাহানের বিশেষ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্তের পরবর্তী সিনেমা ‘চিনে বাদাম’। আজ ছিল এ সিনেমার মহরত অনুষ্ঠান। এ সময় যশ দাশগুপ্ত বলেন—‘এখনো হাসপাতালে ভর্তি হননি নুসরাত। বাড়িতেই আছেন। যে খবর ছড়িয়েছে এটি ভুয়া।’

অন‌্যদিকে ভারতীয় একটি সংবাদমাধ‌্যম দাবি করেছে, নুসরাত এখনো হাসপাতালে ভর্তি হননি। তবে আজ রাত ১০টায় বেসরকারি একটি হাসপাতালে ভর্তি হবেন তিনি।

বুধবার সকালে ভারতীয় একাধিক সংবাদমাধ‌্যম জানায়, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরাত। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার (২৬ আগস্ট) পৃথিবীর আলো দেখবে এই অভিনেত্রীর সন্তান। এই সময়ে নুসরাত যশকে পাশে থাকার কথা বলেছিলেন। কিন্তু এই অভিনেতা থাকতে পারবেন কিনা তা জানা যায়নি।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কিছুদিন আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।

এর দু-দিন পর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি। কিন্তু নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। নেটিজেনদের ধারণা, নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি নুসরাত-যশ।

তবে নুসরাত আপাতত যশ দাশগুপ্তর সঙ্গেই বসবাস করছেন। একই লোকেশন থেকে ছবি দেওয়া, রাত-বিরেতে যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তারই প্রমাণ। কিন্তু এ নিয়ে কথা বলতে রাজি নন যশ।

এন এইচ, ২৫ আগস্ট

Back to top button