জাতীয়

মিথ্যাই সরকারের সম্বল: রিজভী

ঢাকা, ২৩ আগস্ট – মিথ্যাই বর্তমান সরকারের সম্বল বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সোমবার জাতীয় প্রেসক্লাবের স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, মিথ্যাই বর্তমান সরকারের সম্বল। তারা করোনাকে রাজনীতিকরণ করে জনগণকে বিভ্রান্ত করতে একের পর এক পদক্ষেপ গ্রহণ করছে। এক ইস্যু দিয়ে কাজ না হলে আরেকটি ইস্যু সামনে নিয়ে আসছে।

করোনা মোকাবেলায় সরকার সম্পূর্ণরূপে ব্যর্থ মন্তব্য করে রিজভী বলেন, করোনার কারণে চারদিকে মানুষ মারা যাচ্ছে। কিন্তু সরকার কোনো পদক্ষেপই নিচ্ছে না। তারা ব্যর্থ। শুধু তাই নয়, করোনাকে কেন্দ্র করে সরকার যে দুর্নীতি করেছে- তা পৃথিবীর মধ্যে এক ন্যাক্কারজনক ঘটনা।

‘তারা যে মাস্ক আমদানি করেছে সেটা তাদের নিজের লোকদেরকে দিয়ে করিয়েছে। নিম্নমানের মাস্ক সরবরাহ করে পকেট ভারী করেছে। আর বলেছে, এন-৯৫ মাস্ক সরবরাহ করেছি।

বরিশালের পরিস্থিতি সম্পর্কে রুহুল কবির রিজভী বলেন, আমার কাছে বিস্ময়কর মনে হয়, প্রশাসনের সাথে আওয়ামী লীগের সংঘর্ষ হয়েছে। এর আগে আওয়ামী লীগের নেতৃবৃন্দর নামে মামলা হয়েছে। গতকালও মামলা হয়েছে, ইউএনও এবং ওসির নামে । আমি বিস্মিত হচ্ছি যে, আন্দোলন যখন চলছে তখন মনে হয়েছে- প্রশাসনের লোকেরা আওয়ামী লীগের চেয়ে বড় ক্যাডার।

স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েলের সঞ্চালনায় সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু প্রমুখ বক্তব্য রাখেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২৩ আগস্ট

Back to top button