বলিউড

জুনিয়র এনটিআরের বাড়িতে বিলাসবহুল নতুন গাড়ি

হায়দ্রাবাদ, ১৯ আগস্ট – ভারতীয় চলচ্চিত্র অভিনয়শিল্পীদের বিলাসবহুল গাড়ি ও স্পোর্টস বাইকের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। মার্কেটে নতুন মডেলের গাড়ি বা মোটর সাইকেল এলেই তা সংগ্রহ করার চেষ্টা করেন তারা। তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর-এর গাড়ির প্রতি ভালোবাসা কম নয়। ‘জয় লাভা কুসা’ খ্যাত এই অভিনেতা সবসময়ই ভালো ব্র্যান্ডের গাড়ি ব্যবহার করে থাকেন।

কিছুদিন আগে জানা যায়, নতুন মডেলের একটি গাড়ি কিনছেন জুনিয়র এনটিআর। কিন্তু গাড়িটি ভারতে পাওয়া না যাওয়ায় বিদেশ থেকে আনানোর জন্য অর্ডার করেন তিনি। সর্বশেষ গাড়িটি পেয়েছেন জুনিয়র এনটিআর। নতুন গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। উরস গ্রাফিট ক্যাপসুল এডিশনের ল্যাম্বরগিনি গাড়ি কিনেছেন এই অভিনেতা।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, জুনিয়র এনটিআর প্রথম ভারতীয় যে ল্যাম্বরগিনি উরস গ্রাফিট ক্যাপসুল মডেলের গাড়ির মালিক হলেন।

এক প্রতিবেদনে জানিয়েছে, গত মার্চে ল্যাম্বরগিনি উরস পার্ল ক্যাপসুল এডিশনের গাড়ি ভারতে লঞ্চ করে। তখন এর মূল্য ছিল ৩ কোটি ১৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৬০ লাখ ২০ হাজার ২৫০ টাকা)। ল্যাম্বরগিনি উরস গ্রাফিট ক্যাপসুল এডিশনের গাড়িটি আরো আপডেট ভার্সনের। স্বাভাবিকভাবে আগের মডেলের চেয়ে এর মূল্য বেশি।

অন্যদিকে ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, জুনিয়র এনটিআরের নতুন এই গাড়ির মূল্য ৩ কোটি ১৬ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৬১ লাখ ৩৪ হাজার ৬০০ টাকা)।

জুনিয়র এনটিআর অভিনীত পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুদিরাম’ বা ‘ট্রিপল আর’। এস এস রাজামৌলি পরিচালিত এই সিনেমার গল্প কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে। জুনিয়র এনটিআর ছাড়াও এর কেন্দ্রীয় চরিত্রে আছেন রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।

এম এউ, ১৯ আগস্ট

Back to top button