আইন-আদালত

পরীমনির জামিন আবেদন, শুনানি ১৮ আগস্ট

ঢাকা, ১৬ আগস্ট – নায়িকা পরীমনির নামে বনানী থানায় দায়ের করা মাদক মামলায় জামিন আবেদন করেছেন তার আইনজীবী।

সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম চৌধুরীর আদালতে পরীমনির আইনজীবী মজিবুর রহমান এই জামিন আবেদন করেন।

আদালত আগামী বুধবার জামিন শুনানির দিন ধার্য করেছেন। পরীমনির আইনজীবী মজিবুর রহমান জানান, ‘আমরা পরীমনির জামিন শুনানি করতে চেয়ে বিশেষ আবেদন করি। আদালত জামিন শুনানি না দিয়ে আগামী ১৮ আগস্ট শুনানির পরবর্তী দিন ধার্য করেছেন। ’

এর আগে শুক্রবার (১৩ আগস্ট) বেলা ১১টা ৪০ মিনিটে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা।

অপর দিকে, তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ পরীমনির জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পরপরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।

এরপর ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট পরীমনির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। বর্তমানে পরীমনি কারাগারে আছেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১৬ আগস্ট

Back to top button