বলিউড

ক্যাটরিনাকে ঘৃণা করতেন বরুণ-অর্জুন

মুম্বাই, ১৬ আগস্ট – একটা সময় ক্যাটরিনা কাইফকে ঘৃণা করতেন বরুণ ধাওয়ান ও অর্জুন কাপুর। কয়েক বছর আগে ‘কফি উইথ করণে’ এসে নায়িকা নিজেই এ তথ্য ফাঁস করেছিলেন।

বলিউডে সহকর্মীদের সঙ্গে আগাগোড়া সুসম্পর্ক বজায় রাখা ক্যাটরিনাকে কেন পছন্দ করতেন না এই দুই নায়ক? সেই গল্পও বলেছিলেন সালমান খানের সাবেক এই বান্ধবী।

ভারতের আনন্দবাজার পত্রিকা তাদের এক প্রতিবেদনে জানায়, সে বহু বছর আগের কথা। ক্যাটরিনার বয়স তখন মাত্র ১৭। একদিন সালমানের সঙ্গে ব্যান্ডস্ট্যান্ডে হাঁটতে বেরিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন বরুণ ও অর্জুন। এতদূর পর্যন্ত সবটাই ঠিক ছিল।

ক্যাটরিনার কথায়, বরুণ বারবার তার দিকে তাকাচ্ছিলো। সাধারণত কাউকে নিয়ে আমি এ ধরনের কথা বলি না। কিন্তু ও সত্যি তাকাচ্ছিলো। পুরো বিষয়টি নজর এড়ায়নি সালমানেরও।

ক্যাটরিনার প্রতি বরুণের এই আকর্ষণ মোটেই ভালোভাবে নেননি বলিউড ‘ভাইজান’। স্বাভাবিক ভাবেই ‘ঝামেলায়’ পড়তে হয় তাকে। তবে বরুণ কী ধরনের সমস্যায় পড়েছিলেন সেটা কিন্তু জানাননি ক্যাটরিনা।

এর পর থেকেই বরুণের কাছে অপ্রিয় হয়ে ওঠেন ক্যাটরিনা। ‘আই হেট ক্যাটরিনা’ নামে একটি ক্লাব শুরু করেন বরুণ। আর সেই ক্লাবে সদস্য হিসেবে যোগ দেন অর্জুন কাপুর।

ক্যাটরিনা বলেন, ওরা আমাকে অকারণে ঘৃণা করতো। আমি কিছুই জানি না। আমিতো নিজের মতো হাঁটছিলাম।

বরুণের তৈরি করা ক্লাবটি সম্পর্কে সে সময় জানতেন ক্যাটরিনা। কিন্তু সেই ক্লাবে অর্জুন কেন যোগ দিয়েছিল সেটা তিনি জানেন না।

সেই ঘটনার বহু বছর কেটে গেছে। অর্জুন এবং বরুণের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কও বন্ধুত্বপূর্ণ হয়েছে। অতীতের এই ‘আই হেট ক্যাটরিনা’ ক্লাব নিয়ে নানা সময় রসিকতা করতেও দেখা গেছে তাদের।

এম এউ, ১৬ আগস্ট

Back to top button