জাতীয়

খালেদার ৬ জন্মদিন বড় তামাশা : কাদের

ঢাকা, ১৪ আগস্ট – ‘বিএনপি যাকে দেশনেত্রী বলেন তার জন্মদিন ছয়টি, এর চেয়েও বড় তামাশা আর কিছু নেই’ বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার শোকাবহ ১৫ আগস্ট উপলক্ষে ভার্চুয়াল এক আলোচনা সভায় যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিবের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আপনারা কর্মসূচি পরিবর্তন করেছেন, কিন্তু খালেদা জিয়ার ভুয়া জন্মদিনের কর্মসূচি তো রয়েই গেল।

পরাজিত ও প্রতিক্রিয়াশীল চক্রের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ উদার গণতন্ত্র এবং রাজনীতিতে বিশ্বাসী বলে এতো রক্তঘাতের পরেও এদেশে আপনারা রাজনীতি করার সুযোগ পাচ্ছেন। এর শেষ কোথায় তাও ফখরুলের কাছে জানতে চান কাদের।

পৃথিবীর রাজনৈতিক ইতিহাসের সবচেয়ে নিষ্ঠুরতম হত্যাকাণ্ড ১৫ আগস্ট উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রক্তাক্ত বিশ্বাসঘাতকতায় কালিমালিপ্ত অধ্যায় ৭৫’র ১৫ আগস্ট।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাক্তার মো. শরফুদ্দীন আহমেদের সভাপতিত্বে ভার্চুয়ালি বক্তব্য দেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, বিএমএ’র সভাপতি ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন। এছাড়াও বিএসএমএমইউতে বক্তব্য দেন স্বাচিপের সভাপতি ডা. ইকবাল আর্সেনাল, সাধারণ সম্পাদক ডাক্তার এমএ আজিজ, আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা প্রমুখ।

সূত্র : ঢাকাটাইমস
এন এইচ, ১৪ আগস্ট

Back to top button