ঢালিউড

এক মাসেই শেষ হবে ‘অন্তর্জাল’, মুক্তি ডিসেম্বরে

ঢাকা, ১৩ আগস্ট – দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র হতে যাচ্ছে ‘অন্তর্জাল’। নাম ঘোষণা করেই আলোচনার জন্ম দেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। মাল্টিকাস্টিংয়ের এই সিনেমায় যুক্ত হয়ে এরইমধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, বিদ্যা সিনহা মিম, এবি এম সুমন ও মাশরুর এনান।

নাম ঘোষণার পর করোনার আবহে কিছুদিন সময় নিয়ে গত ১১ আগস্ট রাজধানীর মিরপুরে শুরু হয়েছে ছবিটির প্রথম লটের শুটিং। এখানে শুটিং চলবে টানা ১৫ দিন অর্থাৎ আগামী ২৪ আগস্ট পর্যন্ত। ছবিটির বেশিরভাগ অংশের শুটিংই হবে ঢাকাতে। এর বাইরে কিছু অংশের শুটিং হবে খাগড়াছড়ি, বান্দরবন এবং মালয়েশিয়াতেও। এমনটাই জানালেন ছবিটির নির্মাতা।

শুক্রবার সকালে দীপংকর দীপন বলেন, ‘প্রিন্সিপাল ফটোগ্রাফি, লুক ও অন্যান্য টেকনিক্যাল বিষয়ের ইছু টেস্ট শেষে গত ১১ আগস্ট থেকে ছবিটির ক্যামেরা ওপেন হয়। এই লটে টানা ১৫ দিনের মতো শুটিং হবে। এরপর আগামী মাসের মধ্যেই ছবির সম্পূর্ণ কাজ শেষ করে ফেলবো আশা করি। যেভাবে আমরা পরিকল্পনা করে এগুচ্ছি সেভাবে কাজটা করতে পারলে এরমধ্যেই সম্পূর্ণ হয়ে যাবে। যদিও প্রথম দিকে একটু স্লো-ভাবে এগিয়েছে কিন্তু সামনে এর গতিটা বাড়বে। আগামী মাসের মধ্যেই আমরা শেষ করে ফেলতে পারবো ইনশাহ আল্লাহ।’

তিনি আরও বলেন, ‘আগামী মাসে যদি আমাদের কাজ শেষ হয়ে যায় তাহলে আমাদের পরিকল্পনা চলতি বছরের ডিসেম্বরেই ছবিটি হলে মুক্তি দেবো।’

‘অন্তর্জাল’ সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্যে আছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় রয়েছেন স্পেলবাউন্ড লিও বার্নেট।

এন এইচ, ১৩ আগস্ট

Back to top button