ফুটবল

অবশেষে মেসিকে ‘স্বাগত’ জানালেন এমবাপ্পে

লিওনেল মেসি প্যারিসে পা রাখার আগেই নেইমার জুনিয়র বন্ধুকে স্বাগতকে জানিয়েছিলেন। ইন্সটাগ্রামের এক স্টোরিতে আবার মিলন হচ্ছে এমন ক্যাপশন দিয়ে স্বাগতম জানান নেইমার। কিন্তু মুখে কুলুপ এঁটেছিলেন পিএসজির আরেক সুপারস্টার কিলিয়ান এমবাপ্পে।

অবশেষ ঘুম ভাঙলো এমবাপ্পের। পাক্কা দুই দিন পর নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম আইডিতে মেসিকে কিংবদন্তী আখ্যা দিয়ে স্বাগতম জানান ফরাসি সুপারস্টার।

মেসির পিএসজিতে আসার খবর শুনেই চারদিকে হইচই পড়ে যায়। সবার মুখে একই কথা- নেইমার ও কিলিয়ান এমবাপ্পের সঙ্গে মেসি, বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর আক্রমণভাগ হতে যাচ্ছে ফরাসি জায়ান্টদের। আর্জেন্টাইন ফরোয়ার্ডও দিলেন সেই আভাস। আর দুই ‘বিশ্বসেরা’ খেলোয়াড়ের সঙ্গে খেলতে যাচ্ছেন বলে রোমাঞ্চিত ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

নেইমার-এমবাপ্পেদের সঙ্গে খেলতে নামার কথা ভেবে রোমাঞ্চিত মেসি বলেন, ‘আমি খুব খুশি। এটা সত্যিই অবিশ্বাস্য। আমার অনেক ঈর্ষা ছিল; আমি বিশ্বের সেরা খেলোয়াড়দের সঙ্গে খেলতে যাচ্ছি। এটা সবসময় ভালো।’

পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তিতে সই করেছেন আর্জেন্টাইন তারকা। সঙ্গে এক বছর চুক্তি বাড়ানোর সুযোগও রয়েছে। এবার নেইমার ও এমবাপ্পের সঙ্গে মাঠে নামার পালা। এমন মুহূর্ত সামনে রেখে মেসির মনে রোমাঞ্চ কাজ করছে।

সাবেক বার্সা ফরোয়ার্ড এই স্বপ্ন পূরণে অগ্রপথিক হতে চান, ‘সত্যি আমার যেটা মনে হচ্ছে, এই ক্লাব সব শিরোপার লড়াইয়ের জন্য প্রস্তুত। আমার এখন একমাত্র ইচ্ছা হলো নতুন সতীর্থদের সঙ্গে অনুশীলন শুরু করা। আমি এখনো জিততে চাই, যেমনটা আমার ক্যারিয়ারের প্রথম মুহূর্ত থেকে চাইতাম। আমি শিরোপা জয় অব্যাহত রাখতে চাই, এ কারণে এই ক্লাবে আমি।’

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৩ আগস্ট

Back to top button