বলিউড

অ্যাপের কারসাজিতে রোগা-ফর্সা হতে নারাজ বিদ্যা

মুম্বাই, ১২ আগস্ট – চরিত্রের প্রয়োজনে অনেক সময় অভিনেত্রীদের মোটা-চিকন হতে দেখা যায়। কিন্তু বাস্তব জীবনে যদি এই অভিনেত্রীই মোটা হয়ে থাকেন তাহলে বডি শেমিংয়ের শিকার হতে থাকে। পড়তে হয় নেটিজেনদের ট্রোলের মুখে।

এদিকে, বলিউড ইন্ডাস্ট্রিতে অসংখ্য অভিনেত্রী রয়েছে। আর তাদের মধ্যে যিনি সবচেয়ে বেশি বডি শেমিংয়ের শিকার হয়েছেন তিনি হলেন বিদ্যা বালান। মোটা হওয়ার কারণে বহুবার ট্রোলড হতে হয়েছে এই অভিনেত্রীকে।

কিন্তু এতো ট্রোলড হওয়ার পরও এই অভিনেত্রী অ্যাপের কারসাজিতে রোগা বা ফর্সা হওয়ার পর কোনো ইচ্ছে নাই বিদ্যা বালানের। যেখানে অন্যান্য অভিনেত্রীরা ফটোশপের দ্বারা নিজেদের চেহারাই বদলে ফেলেন অনেক সময়।

এমনকি বলিউডের এই অভিনেত্রী ফটোগ্রাফারদেরও কড়া নির্দেশ দিয়ে রেখেছেন, অ্যাপের সাহায্যে যেনো তাকে রোগা বা ফর্সা না করা হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তারকা ফটোগ্রাফার ডাব্বু রত্নানি।

ডাব্বু বলেন, “বিদ্যা নিজের শরীরে রং, আকৃতি সব নিয়ে বড্ড কনফিডেন্ট। তার একটাই দাবি তাকে যেমন দেখতে ঠিক তেমন করেই যেনো ম্যাগাজিনের পাতায় পেশ করা হয়। তার ত্বকের রং আরও বেশি ফর্সা করে তুলতে কোনো রকমের ‘রি টাচ’-এর প্রয়োজন নেই। এ বিষয়ে ফটোগ্রাফারদের কড়া নির্দেশ দেওয়া রয়েছে তার।’

এম এউ, ১২ আগস্ট

Back to top button