বলিউড

মাত্র ১১ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন সোনম

মুম্বাই, ১২ আগস্ট – বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের একজন সোনম কাপুর। এখনও পর্যন্ত ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি।

এদিকে, প্রতিটি ছবিতে অভিনয়ের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক পেয়ে থাকেন সোনম কাপুর। ছবি তো পরের বিষয়, কোনও পণ্যের বিজ্ঞাপনী প্রচার কিংবা কোনও অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য তিনি যে অঙ্কের পারিশ্রমিক নিয়ে থাকেন, তা শুনেই চোখ কপালে ওঠার মতো। আর সেই অভিনেত্রীই নাকি একটি ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক নিয়েছেন মাত্র ১১ রুপি।

শুনতে অবাক লাগলেও এটিই সত্যি। সোনম কাপুর ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে অভিনয়ের জন্য মাত্র ১১ রুপি পারিশ্রমিক নিয়েছেন। কিন্তু এই ছবিটি যেমন দর্শকমহলে সাড়া ফেলেছিলো ঠিক একইভাবে বক্স অফিসও বাজিমাত করেছিলো।

‘ভাগ মিলখা ভাগ’ ছবির পরিচালক এবং অন্যতম প্রযোজক রাকেশ ওমপ্রকাশ মেহরা নিজের আত্মজীবনী ‘দ্য স্ট্রেঞ্জার ইন দ্য মিরর’-এ এমনটাই জানিয়েছেন।

পরিচালকের কথায়, “সোনমের সঙ্গে আমার এমনিতেই দুর্দান্ত সম্পর্ক। বিশেষ করে ‘দিল্লি-৬’ এ তার সঙ্গে কাজ করার সময় আমাদের মধ্যে বন্ধুত্ব আরও মজবুত হয়। তাই যখন এই ছবির জন্য তার কাছে গেছিলাম এক কথায় রাজি হয়ে গিয়েছিলেন সোনম। মাত্র সাতদিনের কাজ রয়েছে এই ছবিতে, শুনেও পিছিয়ে যায়নি। আর যখন শুনেছিল এই ছবি মিলখা সিংয়ের বায়োপিক, সেই মুহূর্তে ও আমাকে জানিয়েছিল কিছু করতে চায় নিজের তরফে। সেই থেকেই নিজের পারিশ্রমিক নিতে অস্বীকার করে সোনম। স্রেফ সাম্মানি হিসেবে ১১ রুপি নিয়েছিল আমার থেকে!”

এম এউ, ১২ আগস্ট

Back to top button