শিক্ষা

স্থগিত শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু ২৪ আগস্ট

ঢাকা, ১২ আগস্ট – ১৬তম শিক্ষক নিবন্ধনধারীদের ২০১৯ এর স্থগিত মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন কতৃপক্ষ (এনটিআরসিএ)। বৃহস্পতিবার এনটিআরসিএ তাদের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করে। এতে স্বাক্ষর করেন যুগ্নসচিব এ বি এম শওকত ইকবাল শাহীন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরিবর্তিত তারিখ প্রার্থীদের টেলিটক এর এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। এসএমএস পাওয়ার পর পরীক্ষার্থীদের আগের ডাউনলোড করা প্রবেশপত্র এবং প্রবেশপত্রে বর্ণিত সকল সার্টিফিকেট, মার্কসীট এবং এনআইডি এর মূল কপিসহ মৌখিক পরীক্ষায় অংশ নিতে হবে। এক্ষেত্রে অবশ্যই প্রার্থীকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণ করে পরীক্ষায় উপস্থিত হওয়ার অনুরোধ জানানো হলো।

জানতে চাইলে যুগ্নসচিব এ বি এম শওকত ইকবাল শাহীন বলেন, দেশে চলমান বিধিনিষেধ থাকার কারণে পরীক্ষার তারিখ পেছানো হয়েছিল। সরকার বিধিনিষেধ তুলে নেয়ায় নতুন করে পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে। সবকিছু স্বাভাবিক থাকলে নির্ধারিত তারিখিগুলোতেই মৌখিক পরীক্ষা নেয়া হবে।

নতুন নির্ধারিত তারিখ-

৪ এপ্রিল ২০২১ তারিখের পরীক্ষার্থীদের ২৪ আগস্ট পরীক্ষা নেয়া হবে। ৫ এপ্রিল এর পরীক্ষা ২৫ আগস্ট, ৬ এপ্রিলের মৌখিক পরীক্ষা ২৬ আগস্ট, ৭ এপ্রিলের পরীক্ষা ২৮ আগস্ট, ৮ এপ্রিলের পরীক্ষা ২৯ আগস্ট, ১১ এপ্রিলের পরীক্ষা ৩১ আগস্ট এবং ১২ এপ্রিলের পরীক্ষা ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/১২ আগস্ট ২০২১

Back to top button