ক্রিকেট

আলেশা কার্ড-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

ঢাকা, ১২ আগস্ট – বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আজ অনন্য উচ্চতায়! আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এখন তিনি একমাত্র ক্রিকেটার, যিনি সম্প্রতি অর্জন করেছেন ১৫০০-এর অধিক রান ও ১০০ উইকেটের মাইলফলক। একের পর এক নিজের ইচ্ছেগুলো হাতের মুঠোয় নিয়ে চলেছেন সাকিব।

‘ইচ্ছেরা সব হাতের মুঠোয়’ স্লোগান নিয়ে সম্প্রতি বাজারে আসা আলেশা কার্ড তাদের গ্রাহকদেরকে ৯০টিরও বেশি ক্যাটাগরিতে প্রিভিলেজ সেবা প্রদান করছে। সাকিব আল হাসানের মতোই নিজেদের ইচ্ছেগুলো হাতের মুঠোয় পেতে চান দেশের কোটি কোটি মানুষ। প্রিভিলেজকে নতুন মাত্রায় নিতে প্রতিশ্রুতিবদ্ধ এ প্রিভিলেজ কার্ড তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পাশে পেয়েছে সাকিব আল হাসানকে। এ নিয়ে ১০ আগস্ট, ২০২১ তারিখে আলেশা হোল্ডিংস লিমিটেড-এর অন্যতম এ সেবার সঙ্গে চুক্তিবদ্ধ হন তিনি।

বাংলাদেশের প্রাণ ক্রিকেটার সাকিব আল হাসানের সাথে আলেশা কার্ড লিমিটেড-এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলেশা কার্ড লিমিটেড-এর হেড অব কার্ড মো. সোহরাব হোসেন, আলেশা হোল্ডিংস লিমিটেড-এর লিগ্যাল অ্যাডভাইজার এন্ড হেড অব কর্পোরেট লিগ্যাল এ্যাফেয়ার্স তামান্না মৌরীন, আলেশা হোল্ডিংস লিমিটেড-এর মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর নাহিদ জাহান, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এন্ড হেড অব প্ল্যানিং আসাদুল হোসেন শোভন, এবং অ্যাসোসিয়েট ডিরেক্টর এন্ড হেড অব প্রকিউরমেন্ট তুহিন রহমান।

চুক্তি প্রসঙ্গে সাকিব বলেন, গ্রাহকদের বিষয়ে আলেশা কার্ড লিমিটেড-এর এমন পরিকল্পনা ও প্রতিশ্রুতিবদ্ধ সেবায় তিনি মুগ্ধ। বিষয়টিকে তিনি আরও সামনে এগিয়ে নিতে চান। একই সাথে গ্রাহকদেরকে ধন্যবাদ দেন।

আলেশা কার্ড লিমিটেড-এর হেড অব কার্ড সোহরাব হোসেন বলেন, ক্রিকেটের পরাশক্তি হিসেবে এতদিনের চেনা অস্ট্রেলিয়াকে সম্প্রতি টি-টোয়েন্টি হোম সিরিজে বিধ্বস্ত করার অন্যতম নায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে উচ্ছসিত ‘আলেশা কার্ড লিমিটেড’ পরিবার। গ্রাহক সেবা নিশ্চিতের মাধ্যমে ও দেশের আপামর সবার জন্যই আমরা একসাথে আরও অনেক পথ চলতে চাই।

এক বছর মেয়াদী কার্ডটির ক্রয়মূল্য ৭৯৮০ টাকা। সকল মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি ও ৬৫ বয়সোর্ধ্ব ব্যক্তিগণ ৫০% ছাড়ে পাচ্ছেন বলে যোগ করেন সোহরাব হোসেন।

দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে তিন হাজারেরও বেশি পার্টনারদের কাছ থেকে কার্ড হোল্ডারগণ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ ডিসকাউন্ট পাবেন এবং আলেশা মার্ট লিমিটেড-এর নির্দিষ্ট পণ্য কিনতে পারবেন ১০ শতাংশ ডিসকাউন্টে। শিগগিরই যাত্রা শুরু হতে যাচ্ছে আলেশা হোল্ডিংস লিমিটেড-এর নতুন সেবা ‘আলেশা রাইড’। কার্ডটি ব্যবহার করে আলেশা রাইড-এর প্রতি রাইডে ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

চুক্তি অনুষ্ঠানে আরো বলা হয়, আলেশা হোল্ডিংস লিমিটেড-এর আসন্ন আরেকটি উদ্যোগ ‘আলেশা ফার্মেসি’। আলেশা কার্ড ব্যবহার করে সেখান থেকেও ৫ শতাংশ ডিসকাউন্টে ওষুধ ক্রয় করতে পারবেন কার্ড হোল্ডারগণ। শর্তসাপেক্ষে কার্ড হোল্ডাররা আরও পাবেন আন্তর্জাতিক মানের অ্যাম্বুলেন্স সেবা, যেখানে থাকবে হাসপাতালে আসার আগ পর্যন্ত আইপি ক্যামেরার মাধ্যমে ডাক্তারের সরাসরি পর্যবেক্ষণ সুবিধা। মেয়াদ থাকাকালে আলেশা কার্ড লিমিটেড-এর কোনো কার্ড হোল্ডার যদি দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন, তাহলে তার পরিবারকে বয়স অনুযায়ী সর্বোচ্চ ২ লাখ টাকা প্রদান করা হবে।

মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন্স-এর এক্সিকিউটিভ ডিরেক্টর নাহিদ জাহান বলেন, আনুষ্ঠানিক এই পথচলা তো বটেই, সব সময়ই আলেশা কার্ড লিমিটেড-এর গ্রাহকদের সাথে নিয়ে বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডারের আকাশ ছোঁয়ার সব গল্পের সাক্ষী থাকবো আমরা সবাই!

উল্লেখ্য, সদ্যসমাপ্ত বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি ক্রিকেট হোম সিরিজের গর্বিত টাইটেল স্পন্সর হয়েছে আলেশা কার্ড! আলেশা কার্ড লিমিটেড, আলেশা হোল্ডিংস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ১২ আগস্ট

Back to top button