জাতীয়

অনলাইনে বিমানের টিকিট বিক্রি বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

ঢাকা, ১২ আগস্ট – বিমান বাংলাদেশ এয়ারলাইনসের অনলাইনে টিকিট বিক্রির সেবা মঙ্গলবার থেকে বন্ধ রয়েছে। তবে দেশি-বিদেশি সেলস অফিস, অনুমোদিত ট্রাভেল এজেন্সি ও বিমান কল সেন্টারের মাধ্যমে টিকিট কেনা যাচ্ছে।

এদিকে বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষ জানিয়েছে, বিমানের অনলাইন টিকিট-সংক্রান্ত ওয়েবসাইট সাময়িকভাবে বন্ধ আছে। ২০১৯ সালে একটি প্রতিষ্ঠানের সঙ্গে বিমানের সমঝোতা হয়। ওই প্রতিষ্ঠান অনলাইনে টিকিট বিক্রির দায়িত্বে ছিল।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস বুধবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, দায়িত্ব পাওয়া প্রতিষ্ঠানটি বিমানের প্রত্যাশিত কার্যক্রম সম্পূর্ণ বাস্তবায়নে বিভিন্ন ধাপে বারবার ব্যর্থ হয়। ১০ আগস্ট প্রতিষ্ঠানটি বিমানকে সংশ্লিষ্ট সেবা বন্ধ করে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকারের পক্ষ থেকে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইনস শিগগিরই উন্নত অনলাইন সেবা দেবে যাত্রীদের।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, দেশি-বিদেশি সেলস অফিস, অনুমোদিত ট্রাভেল এজেন্সি ও বিমান কল সেন্টারের মাধ্যমে বিমানের সব রুটের টিকিট কেনা, পরিবর্তন ও ফেরত দেওয়া যাবে। যাত্রীদের সেবা দিতে বৃহস্পতিবার থেকে বিমানের প্রধান কার্যালয় বলাকা সেন্টার ২৪ ঘণ্টা খোলা থাকবে।

এ ছাড়া বিমান কল সেন্টার (০১৯৯০ ৯৯৭ ৯৯৭), বলাকা সেলস সেন্টার (০১৭৭৭৭১৫৬৩০-৩১), মতিঝিল সেলস সেন্টার (২২৩৩৫৭০৭০/২২৩৩৮০১৫১ (এক্সটেনশন: আন্তর্জাতিক ১৩৬, ১৩৮; অভ্যন্তরীণ ১৪৫)—এসব নম্বরে টিকিট–সংক্রান্ত তথ্য জানতে অনুরোধ জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষ।

সূত্র: প্রতিদিনের সংবাদ
এম ইউ/১২ আগস্ট ২০২১

Back to top button