ফুটবল

নেইমার-এমবাপ্পের সঙ্গে খেলবেন, রোমাঞ্চিত মেসি

লিওনেল মেসির পিএসজিতে আসার খবর শুনেই চারদিকে হইচই পড়ে যায়। সবার মুখে একই কথা- নেইমার ও কিলিয়ান এমবাপ্পের সঙ্গে মেসি, বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর আক্রমণভাগ হতে যাচ্ছে ফরাসি জায়ান্টদের। আর্জেন্টাইন ফরোয়ার্ডও দিলেন সেই আভাস। আর দুই ‘বিশ্বসেরা’ খেলোয়াড়ের সঙ্গে খেলতে যাচ্ছেন বলে রোমাঞ্চিত ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তিতে সই করেছেন আর্জেন্টাইন তারকা। সঙ্গে এক বছর চুক্তি বাড়ানোর সুযোগও রয়েছে। এবার নেইমার ও এমবাপ্পের সঙ্গে মাঠে নামার পালা। এমন মুহূর্ত সামনে রেখে মেসির মনে রোমাঞ্চ কাজ করছে।

ছয়বারের ব্যালন ডি’অর জয়ী প্রথম সংবাদ সম্মেলনে বললেন, ‘আমি খুব খুশি। এটা সত্যিই অবিশ্বাস্য। আমার অনেক ঈর্ষা ছিল; আমি বিশ্বের সেরা খেলোয়াড়দের সঙ্গে খেলতে যাচ্ছি। এটা সবসময় ভালো।’

গত বছর পিএসজি লিঁলের কাছে লিগ ওয়ানের শ্রেষ্ঠত্ব হারায়। এবার তা ফিরিয়ে আনতে চায় মেসিকে নিয়ে। একই সঙ্গে চ্যাম্পিয়নস লিগেও চোখ তাদের।

সাবেক বার্সা ফরোয়ার্ড এই স্বপ্ন পূরণে অগ্রপথিক হতে চান, ‘সত্যি আমার যেটা মনে হচ্ছে, এই ক্লাব সব শিরোপার লড়াইয়ের জন্য প্রস্তুত। আমার এখন একমাত্র ইচ্ছা হলো নতুন সতীর্থদের সঙ্গে অনুশীলন শুরু করা। আমি এখনো জিততে চাই, যেমনটা আমার ক্যারিয়ারের প্রথম মুহূর্ত থেকে চাইতাম। আমি শিরোপা জয় অব্যাহত রাখতে চাই, এ কারণে এই ক্লাবে আমি।’

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১২ আগস্ট

Back to top button