টলিউড

সব পুরুষ এক নয়, কেউ কেউ রানিও করে রাখে, কাকে বললেন শ্রাবন্তী

কলকাতা, ১১ আগস্ট – প্রেম, বিয়ে ও ডিভোর্স; এসব নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সমালোচনাও কম হয় না তাকে নিয়ে। কখনো কখনো তা মাত্রা ছাড়িয়ে যায়। তবে ধৈর্য্য হারান না শ্রাবন্তী। তিনি চলেন নিজের মতো করে।

রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কের আপটেড কি? স্বামীর কাছে ফিরছেন নাকি ফিরছেন না? বিবাহ বিচ্ছেদই করবেন ঠিক করেছেন? শ্রাবন্তীকে নিয়ে নিন্দুকেরা এসব প্রশ্নের উত্তর খুঁজে খুঁজে পাগল। কিন্তু অভিনেত্রী শ্রাবন্তীর মুখে এসব নিয়ে টু শব্দটি নেই।

শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ার হাত ধরে আকার ইঙ্গিতে নানা কথা বলে চলেন। পুরনো প্রেম, প্রেমিক, স্বামী, সম্পর্ক নিয়ে অদ্ভুত সব কাব্য লিখে চলেন। মাঝে মধ্যে তো দার্শনিকও হয়ে ওঠেন তিনি। আর শ্রাবন্তী এসব করলেই, নেটিজেনরা নড়েচড়ে বসেন। তারপর চলে ট্রল। তবুও থামেন না শ্রাবন্তী! পোস্ট করেই চলেছেন।

কয়েকদিন আগেই শ্রাবন্তীর নামে রটে গেল, চতুর্থ প্রেমিক অভিরূপকেও নাকি বিদায় দিয়েছেন নায়িকা। শোনা যাচ্ছে, তার সঙ্গেও নাকি প্রেমকাল ভালো যাচ্ছে না। আর ঠিক এই সময়ই এক লেখা পোস্ট করলেন শ্রাবন্তী যা নতুন করে আলোচনায় এসে গেল।

শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা গেছে একটি ছেলে তার প্রেমিকাকে জুতো পরতে সাহায্য করছে। ছবির ক্যাপশনে লেখা, ‘সব পুরুষ একরকম নয়। কেউ কেউ এমনও রয়েছে যারা আপনাকে রানি বানিয়ে রাখবে!’

শ্রাবন্তীর এরকম স্টোরি দেখে টলিপাড়ায় নতুন গুঞ্জন। আবার কার রানী হতে চাইছেন শ্রাবন্তী?

এন এইচ, ১১ আগস্ট

Back to top button