জাতীয়

সরকার আতঙ্কের মধ্যে রয়েছে: গয়েশ্বর

ঢাকা, ১১ আগস্ট – বর্তমান সরকার আতঙ্কের মধ্যে রয়েছে বলে মন্তব্য করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বুধবার কেরাণীগঞ্জ উপজেলা দক্ষিণ থানা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেল, চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, সরকার আতঙ্কে রয়েছে। প্রাপ্তির কোন বিষয় নেই। ওদের হারানোর কিছু নেই। সর্বহারার হারানোর কিছু আছে? যদি আমাদের হারানোর থাকে হয়তো পরনের কাপড়টা হারানোর আছে। কিন্তু ওদের হারানোর কিছু নেই।

রাজনীতিবিদদের বড় কাজ হচ্ছে জনসেবা উল্লেখ করে গয়েশ্বর বলেন, জনসেবার বৃহত্তর লক্ষে রাজনৈতিক সহযোগিতার দরকার হয়। কিন্তু জনসেবা থেকে কোনো রাজনীতি জনগণ কখনোই গ্রহণ করে না। আর জনগণের যে অধিকার সেই অধিকারের মধ্যে চিকিৎসা, খাদ্য এবং শিক্ষা হচ্ছে মৌলিক অধিকার।

স্থানীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে করে তিনি বলেন, প্রয়োজনে একাধিক হেল্প সেন্টার খুলতে হবে। ওষুধ বিতরণের ক্ষেত্রে ভাল ডাক্তারের পরামর্শ নিতে হবে। বিনা পরামর্শে কাউকে ওষুধ দিলে পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যাবে।

কেরাণীগঞ্জ উপজেলা দক্ষিণের সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১১ আগস্ট

Back to top button