ফুটবল

পিএসজিতে জার্সি নির্ধারণ হলো মেসির

এল এম টেন নামেই যার খ্যাতি জগতজুড়ে। কিন্তু কখনো কখনো নিজের ছায়াও প্রতারণা করে। লিওনেল মেসিরও হয়তো তাই চলছে। যে কোন উপায়েও বার্সেলোনায় থাকতে চেয়ে পারেননি। সেই মেসি এখন খেলবেন পিএসজির হয়, পায়ের ছন্দে মাতিয়ে রাখবেন আলোর শহর প্যারিস।

কিন্তু এলএমটেন এখন খেলবেন নতুন পরিচয়ে। ৩০ নাম্বার জার্সি পরে। স্থানীয় সময় বিকেলে প্যারিসে পা রাখেন মেসি। অগণিত ভক্ত তাকে অভিনন্দন জানান বিমানবন্দরে। মেসিও হাত নেড়ে নিরাশ করেননি। এরপর আসেন পিএসজির স্টেডিয়াম পার্ক দেস প্রিন্সেসে। বল নিয়ে নিজের কারিকুরি দেখান। সেখানেই তাকে ৩০ নাম্বার জার্সি হাতে পোজ দিতে দেখা যায়।

মঙ্গলবার বাংলাদেশ সময় সন্ধ্যায় ১০ সেকেন্ডের এক ভিডিও ক্লিপ প্রকাশ করে পিএসজি। সেখানে মেসিকে নিয়ে দেওয়া হয় আভাস। জার্সি নাম্বার নিয়ে রাখা হয় ধাঁধাঁ। অবশেষে সেই ধাঁধাঁর জটিলতা ভাঙলো।

ভিডিওতে দেখা যায়, ড্রেসিং রুমের হ্যাঙ্গারে ঝুলছে নেইমার-এমবাপ্পের জার্সি। মাঝের জায়গাটা ফাঁকা। কারোর বোঝার বাকি নেই এখানে বসবে নিমারের জার্সি। কিন্তু তিনি কত নাম্বার জার্সি পেতে যাচ্ছেন? উল্লেখ্য পিএসজিতে নেইমার পরেন ১০ নাম্বার জার্সি আর এম্বাপ্পে পরেন ৭ নাম্বার। মেসি পরবেন ৩০ নাম্বার।

পিএসজির দুই বছরের চুক্তির প্রস্তাবে সাড়া দিয়েছেন মেসি। এ সময় মৌসুম প্রতি আর্জেন্টাইন সুপারস্টার পাবেন সাড়ে ৩শ কোটি টাকা করে। আরও এক বছর চুক্তি বাড়ানোরও সুযোগ থাকছে। কাল স্থানীয় সময় সকাল ১১টায় (বাংলাদেশ সময় বিকেলে ৩টায়) সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১১ আগস্ট

Back to top button