ঢালিউড

পরীমনিকে একনজর দেখতে আদালতে বৃদ্ধ নানা

ঢাকা, ১০ আগস্ট – রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকের মামলায় চার দিনের রিমান্ড শেষে আলোচিত নায়িকা পরীমনির ফের দুই দিনের রিমান্ডের আদেশ দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার তাকে পুলিশি পাহারায় আদালতে হাজির করা হয়। এ সময় পরীমনিকে এক নজর দেখতে তার নানা শামসুল হকও আদালতে উপস্থিত হন।

আদালত চত্বরে পরীমনির নানা সাংবাদিকদের বলেন, ‘নিজের জন্য জীবনে সে (পরীমনি) কিছু করে নাই। সব কিছু মানুষকে দান করে এখন সে পরিস্থিতির শিকার হয়েছে। নিজে একটা ফ্ল্যাট করে নাই। প্রত্যেক বছর এফডিসিতে কুরবানি বাড়িয়ে দেয় গরিবদের জন্য। সব কিছু মানুষকে বিলিয়ে দেয়। এখন আল্লাহ পাক যদি ওরে মাফ করে আরকি।’ পরীমনির বাসায় মাদক পাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘বাসায় খালি বোতল ছিল। এগুলো মাদকের বোতল কিনা জানি না।’

গত ৪ আগস্ট বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। পরদিন বনানী থানায় মাদকদ্রব্য আইনে পরীমনিকে গ্রেপ্তার দেখানো হয়। পরে পুলিশের আবেদনে পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। র‌্যাব, থানা পুলিশ, ডিবি ঘুরে চতুর্থ সংস্থা হিসেবে পরীমনির বিরুদ্ধে করা মাদক মামলার তদন্ত করছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর মূখ্য হাকিম আদালতের বিচারক দেবব্রত বিশ্বাস ফের তার দুই দিনের রিমান্ড দেন।

প্রসঙ্গত, ১৯৯২ সালের অক্টোবরে নড়াইলে জন্ম নেওয়া স্মৃতি খুব ছোটবেলায় মাকে হারান, একটু বড় হয়ে বাবাকে হারিয়ে বড় হন পিরোজপুরে তার নানা শামসুল হক গাজীর কাছে। সেখান থেকেই মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক শেষে সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে বিএ পড়াকালীন ২০১১ সালে ঢাকায় চলে আসেন পরীমনি। এরপর ছোট পর্দায় আবির্ভাব হয় তার, সঙ্গে চলে টিভি নাটকে অভিনয়। এরপর ঢাকাই সিনেমায় নাম লেখান এই অভিনেত্রী।

এন এইচ, ১০ আগস্ট

Back to top button