আইন-আদালত

জামিন পেলেন চিত্রনায়িকা একা

ঢাকা, ১০ আগস্ট – গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় গ্রেফতার চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য আইনে করা মামলায় চিত্রনায়িকা একাকে জামিন দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে নায়িকা একার আইনজীবী হুমায়ুন কবির জামিনের জন্য আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আবেদন মঞ্জুর করেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

তবে একার বিরুদ্ধে গৃহকর্মীকে ‘হত্যা চেষ্টার’ অভিযোগে মামলা থাকায় এখনই মুক্তি পাচ্ছেন না তিনি।

এর আগে, গত ১ আগস্ট (রবিবার) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে হাতিরঝিল থানার পৃথক দুই মামলায় তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। একইসঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে তিনদিন করে মোট ছয়দিনের রিমান্ডের আবেদন করেন। এ সময় বিচারক রিমান্ডের আবেদন মঞ্জুর না করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শনিবার (৩১ জুলাই) গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় চিত্রনায়িকা একাকে তার রাজধানীর উলনের বাসা থেকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এসময় তার বাসা থেকে ইয়াবা এবং বিদেশি মদ উদ্ধার করার কথা জানানো হয়। পরে রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং হত্যা চেষ্টার দুটি মামলা দায়ের করা হয়।

সূত্র: বাংলা ট্রিবিউন
এম ইউ/১০ আগস্ট ২০২১

Back to top button