ক্রিকেট

বাংলাদেশে আসছে না নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডের কেউ

ঢাকা, ১০ আগস্ট – আসন্ন বাংলাদেশ- নিউজিল্যান্ড পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে কিউইরা। সঙ্গে ঘোষণা করেছে বিশ্বকাপ স্কোয়াড। কিন্তু কিউইদের বিশ্বকাপ স্কোয়াডে থাকা কোনো ক্রিকেটার বাংলাদেশ সিরিজে আসছে না।

আগামী অক্টোবর-নভেম্বরে সংযুক্ত আর আমিরাত ও ওমানে হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। টুর্নামেন্ট শুরুর দুই মাস আগেই ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করল কিউইরা। অন্যদিকে বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষে আলাদা দল দিয়েছে তারা।

শুধু ভারত আর ইংল্যান্ডই নয়, একসঙ্গে একাধিক দল ঘোষণা করার ক্ষমতা রাখে নিউজিল্যান্ডও। সেটাই এবার বাংলাদেশ সফরে দেখিয়ে দিলো তারা।

বাংলাদেশ সফরের নিউজিল্যান্ড দল

টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগালাইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল

কেইন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, ডেরিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, টিম সাইফার্ট, ইশ সোধি, অ্যাডাম মিলনে (১৬তম সদস্য)।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১০ আগস্ট

Back to top button