ক্রিকেট

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন

ঢাকা, ০৯ আগস্ট – পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। সিরিজ নিশ্চিত করা বাংলাদেশ আগের ম্যাচে হারায় অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করার স্বপ্ন শেষ হয়ে গেছে। তবে শেষ ম্যাচটি জয়ে রাঙানোর সুযোগ স্বাগতিকদের সামনে।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশের একাদশে দুটি পরিবর্তন। পেসার শরিফুল ইসলামকে বিশ্রাম দিয়ে সুযোগ দেওয়া হয়েছে পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে। আর শামীম হোসেনের জায়গায় এসেছেন মোসাদ্দেক হোসেন। তবে বাজে ফর্মের পরও জায়গা ধরে রেখেছেন সৌম্য সরকার।

অস্ট্রেলিয়ার একাদশেও দুটি পরিবর্তন। ফিরেছেন অ্যাডাম জাম্পা ও নাথান এলিস। তাদের জায়গা করে দিতে বিশ্রামে গেছেন জশ হ্যাজেলউড ও অ্যান্ড্রু টাই।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটকিপার), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ।

অস্ট্রেলিয়া একাদশ: ম্যাথু ওয়েড (অধিনায়ক ও উইকেটকিপার), বেন ম্যাকডারমট, মিচেল মার্শ, মোয়েসেস হেনরিকস, অ্যালেক্স ক্যারি, অ্যাশটন টার্নার, ড্যান ক্রিস্টিয়ান, অ্যাশটন অ্যাগার, নাথান এলিস, মিচেল সুয়েপসন, অ্যাডাম জাম্পা।

সূত্র : বাংলা ট্রিবিউন
এন এইচ, ০৯ আগস্ট

Back to top button