টলিউড

দ্বিধা দ্বন্দ্বে নুসরাত

কলকাতা, ০৮ আগস্ট – ভয়ের দুটো অর্থ নিয়ে দ্বিধায় ভুগছেন অন্তঃসত্ত্বা নুসরাত, সেই দ্বন্দ্বের কথাই তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়া পোস্টে। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘ফিয়ার’ শব্দের দুটো অর্থ। এক, ফরগেট এভরিথিং অ্যান্ড রান। অর্থাৎ সব কিছু ভুলে দৌড়াতে থাকো। দুই, ফেস এভরিথিং অ্যান্ড রাইজ। অর্থাৎ সব কিছুর মুখোমুখি হও এবং উন্নতি করো।

জীবনের এক বিশেষ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন নুসরাত, মাতৃত্বের স্বাদ নিচ্ছেন, যা স্পষ্ট। আগামী মাসেই সন্তানের জন্ম দেবেন নুসরাত। আপতত তিনি রয়েছেন প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে। তাকে ঘিরে বিতর্কের শেষ নেই। কিন্তু নুসরাতের সাহসিকতাকে অনেকেই কুর্নিশ জানাচ্ছেন। নিখিল জৈনের সঙ্গে সম্পর্ককে সহবাসের নাম দিয়েছেন, নিজের হবু সন্তানের পিতার নামও জানাননি সিঙ্গেল নুসরাত জাহান। স্বাভাবিকভাবেই বিতর্ক পিছু ছাড়ছে না।

চলতি সপ্তাহেই বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে বৃষ্টিভেজা রাজপথে যশের হাত ধরে বেরিয়ে পড়েছিলেন নুসরাত। কোনও লুকোচুরি নয়, প্রকাশ্যেই যেন যশের সঙ্গে নিজের সম্পর্কে শিলমোহর দিয়ে দিলেন। পার্কস্ট্রিটে ‘যশরত’-এর ছবি, ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগের মাধ্যমে।

নুসরতের প্রেগন্যান্সির খবর সামনে আসার পরেই নিখিল খোলাখুলি জানিয়েছিলেন, এই সন্তানের বাবা তিনি নন। এমনকি, স্পষ্ট করে দেন শেষ কবে তিনি নুসরাতের সঙ্গে ‘সহবাস’ করেছিলেন। আপাতত নুসরাত উপভোগ করছেন মাদারহুডের এই আগের জার্নিটা। পাশে রয়েছেন বর্তমানের লিভ ইন পার্টনার যশ।

এন এইচ, ০৮ আগস্ট

Back to top button